বাংলা নিউজ > বায়োস্কোপ > Kili Paul: বারবার ছুরিকাঘাত, লাঠি দিয়ে মারধর! তানজানিয়ার ভাইরাল যুবকের উপর প্রাণঘাতী হামলা
আহত কিলি পল

Kili Paul: বারবার ছুরিকাঘাত, লাঠি দিয়ে মারধর! তানজানিয়ার ভাইরাল যুবকের উপর প্রাণঘাতী হামলা

  • রক্তাক্ত কিলি পল। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিদের হামলায় গুরুতর জখম সোশ্যাল মিডিয়ার সুবাদে রাতারাতি স্টার হওয়া এই তানজানিয়ার যুবক।1

ভারতীয় গানে নাচ, লিপ দেওয়া। এমনই ভিডিয়ো বানিয়ে গোটা ইন্ডিয়ার মনে জায়গা করে নিয়েছেন সূদূর তানজানিয়ার যুবক কিলি পল। ইনস্টাগ্রামে তাঁর ভিডিয়ো নিমেষে লক্ষাধিক ভিউ পার করে। গোটা ইন্ডিয়ার ফেবারিট তিনি, অথচ সেই কিলি পলের উপর এবার প্রাণঘাতী হামলা, অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা ছুরি ও লাঠির আঘাতে রক্তাক্ত করেছে এই সোশ্যাল মিডিয়া স্টারকে। কোনওরকমে পালিয়ে প্রাণে বেঁচেছেন কিলি বল, তবে খবর।

ইনস্টাগ্রাম স্টোরিতে কিলি পল নিজেই তাঁর উপর হওয়া এই ভয়ঙ্কর হামলার কথা জানিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে কিলি লেখেন, ‘আমার উপর আচমকা ৫ জন হামলা চালায়। আমার ডান হাতের পায়ের আঙুল ছুরির আঘাতে আহত হয়েছে। আমার ডান হাতে পায়ে ৫টি করে সেলাই পড়েছে। আমাকে লাঠি দিয়ে মারধর করা হয় কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ আমি নিজেকে আত্মরক্ষা করতে পেরেছি। দুজনকে পেটাতেও পেরেছিলাম। বাকিরা পালিয়ে যায়। কিন্তু আমি গুরুতর আহত হয়েছি’।

‘শেরশাহ’ ছবির ‘রাতান লম্বিয়া’ গানে ঠোঁট নেড়ে ভাইরাল হন কিলি পল, সেই শুরু। এরপর বলিউড ছাড়াও কোনও পুষ্পা তো কখনও ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে নেচে-গেয়ে দর্শকদের মনোরঞ্জন করেছেন কিলি ও তাঁর বোন নিমা। তানজানিয়ার রাজধানী দার এস সালামের বাসিন্দা কিলি, পেশায় কৃষক সে। তবে তাঁর ভারত জোড়া খ্যাতি লিপ সিঙ্ক ভিডিয়োগুলির সুবাদে। আন্তর্জাতিক স্তরে ভারতীয় সংস্কৃতির প্রচারের জন্য গত ফেব্রুযারি মাসে তাঁকে সম্মান জানিয়েছিল তানজানিয়ার ভারতীয় হাই কমিশন।

এই মুহূর্তে কিলিকে প্রায 36 লক্ষ নেটিজেন ইনস্টাগ্রামে ফলো করেন। বলার অপেক্ষা রাখে না, তাঁদের মধ্যে বেশিরভাগই ভারতীয়। কিলির উপর এই প্রাণঘাতী হামলার খবরে বেশ খানিকটা বিচলিত তাঁর ভক্তরা, কিলির দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে।

 

বন্ধ করুন