বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্ডাস্ট্রির ‘Outsider’ তাপসী পান্নু নিলেন নতুন উদ্যোগ! শুভেচ্ছা সহ-কর্মীদের
তাপসী পান্নু।
তাপসী পান্নু।

ইন্ডাস্ট্রির ‘Outsider’ তাপসী পান্নু নিলেন নতুন উদ্যোগ! শুভেচ্ছা সহ-কর্মীদের

  • নতুন ভূমিকায় তাপসী পান্নু। দিলেন মন ছুঁয়ে যাওয়া বার্তা। 

বিক্রান্ত মাসে-র সঙ্গে জুটিতে ‘হসিনা দিলরুবা’ মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবিটি। তবে, বেশ সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এর আগে এত সাহসী ভূমিকায় (পড়ুন ঘনিষ্ঠ দৃশ্যে) দেখা মেলেনি তাঁর। এবার নিয়ে ফেললেন আরও একটা সাহসী পদক্ষেপ। লক্ষ্মীবার বৃহস্পতিতে জানিয়ে দিলেন অভিনয়ের পাশাপাশি তিনি সামলাবেন প্রযোজকের কুর্সিও। নিজের প্রোডাকশন হাউস Outsiders Films লঞ্চ করলেন তিনি। 

এই নতুন পথ চলায় তাপসী জুটি বাঁধলেন প্রায় ২০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন কনটেন্ট ক্রিয়েটর এবং প্রযোজক Pranjal Khandhdiya-র সঙ্গে। সুপার ৩০, ৮৩, সুরমা, পিকু, আজহার-এর মতো ছবির প্রযোজনার সঙ্গে সঙ্গে যুক্ত প্রাঞ্জল। তাপসীর আগামী ছবি রেশমি রকেট-এর প্রযোজকও প্রাঞ্জলই। তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে তাপসী লিখেছেন, ‘বন্ধুত্বকে একটা নতুন মাত্রা দিলাম। এবার থেকে আমরা কাজের জায়গায় পার্টনারও’।  

টুইটারে তাপসী লিখেছেন, ‘‘কখনো ভাবিনি একজন পাবলিক ফিগার হয়ে মানুষের এত ভালোবাসা পাব। ইন্ডাস্ট্রিতে নিজের একটা জায়গা তৈরি করতে পারব। অনেক ধন্যবাদ তাঁদের, যাঁরা আমার পাশে থেকেছে, আমাকে বিশ্বাস করেছে। আবার নতুন ভূমিকা। অনেক বড় দায়িত্ব। আমাকে শুভেচ্ছা জানান এবং আমার পাশে থাকুন, কারন আমি আমার যথাসাধ্য চেষ্টা করব সেরা-টা খুঁজে বের করতে। কারণ একজন ‘আউটসাইডার’ হিসেবেই যে সবটা দেখব।’’

তাপসীর টুইট।
তাপসীর টুইট।

নিজের এই প্রযোজনা সংস্থা সম্পর্কে বলতে গিয়ে তাপসী জানান, সিনেমার প্রতি আমার ভালোবাসা আরও একটা নতুন মাধ্যম পেল। আমি সেই সব প্রতিভাকে সুযোগ করে দিতে চাই, যাঁরা ইন্ডাস্ট্রিতে একটা ব্রেকের জন্য অপেক্ষা করে আছেন, রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। যাঁরা আমার মতোই কোনও গডফাদার ছাড়া ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে চান, তাঁদের পাশে রয়েছে আমার Outsider Films। ক্যামেরার সামনে এবং পিছনে নবীন প্রতিভাদের জন্য আমার প্রযোজনা সংস্থার দরজা খোলা।

বন্ধ করুন