বাংলা নিউজ > বায়োস্কোপ > অপেশাদার আচরণের কারণে শো থেকে বাদ! অবশেষে মুখ খুললেন তারক মেহেতার ‘তপু’
ভব্য গান্ধী
ভব্য গান্ধী

অপেশাদার আচরণের কারণে শো থেকে বাদ! অবশেষে মুখ খুললেন তারক মেহেতার ‘তপু’

  • মনে আছে ‘তারক মেহেতা কা উলটা চশমা’র তপু'কে? তিনি এখন গুজরাটি ছবি করছেন।

জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহেতাকা উলটা চশমা’র অনেক চরিত্র দর্শকদের মনে এখনও তাজা রয়েছে। যদিও লকডাউনে দীর্ঘ একটা সময় ধারাবাহিকের শ্যুটিং বন্ধ ছিল। এবার শো থেকে বাদ পড়লেন ভব্য গান্ধী। কমেডি শো-তে ‘তপু’ নামের চরিত্রে দেখা যেত তাঁকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বিস্ফারক মন্তব্য করেন। পেশাদারিত্বের অভাবের কারণে তাঁকে শো থেকে বের করে দেওয়া হয়েছে, এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

নামী সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ভব্য বলেন, জনপ্রিয় শো থেকে তাঁর বেরিয়ে আসা নিয়ে তার অপেশাদার আচরণ নিয়ে ওঠা প্রশ্নকে অস্বীকার করেছেন তিনি। অভিনেতা পরিষ্কার জানিয়েছেন, ‘আমি কিছু বলতে চাই না, তাঁরা যেটা বলতে চায় সেটা বলুক। আমি সত্যিটা জানি, আমি জানি আমি কি। মানুষ যা খুশি ভাবুক, আমার কিছু আসে যায় না’।

অভিনেতা বিস্তারিত ভাবে বলতে গিয়ে বলেন, তিনি নিজেকে আরও মেলে ধরতে চান। বর্তমানে গুজরাটি ছবি করার পরেও লোকে তাঁকে তপু বলে ডাকে। অভিনেতা জানিয়েছেন, এই চরিত্রেই জন্য তিনি নিজের পরিচয় গড়ে তুলতে সক্ষম হয়েছেন। ছোট থেকে তিনি এই চরিত্র দিয়ে কাজ শুরু করেছেন। তাই লোকে তাঁকে এই নামে ডাকলে তাঁর সমস্যা নেই। তবে এই চরিত্র দীর্ঘ দিন করার জন্য অভিনেতা হিসাবে একঘেঁয়েমিতে ভুগছিলেন তিনি।এবার নতুন কিছু করার চেষ্টা করছেন পর্দার ‘তপু’। 

শো-এর চরিত্র দিশার সঙ্গে তাঁর বিশেষ বন্ধনের কথা তিনি জানান। ধারাবাহিকে তাঁর মায়ের চরিত্রে অভিনয় করেছেন দিশা। তাঁর সঙ্গে এখনো তিনি ভিডিয়ো কলে কথা বলেন। মা-ছেলের বন্ধন এখনও অটুট তা বেশ স্পষ্ট। 

বন্ধ করুন