বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় হট ছবি পোস্ট তারা সুতারিয়ার, প্রশংসায় বয়ফ্রেন্ড আদর জৈন

সোশ্যাল মিডিয়ায় হট ছবি পোস্ট তারা সুতারিয়ার, প্রশংসায় বয়ফ্রেন্ড আদর জৈন

তারা সুতারিয়া । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ইনস্টাগ্রামে নিজের হট ছবি পোস্ট করলেন তারা সুতারিয়া।বলি-অভিনেত্রীর এই ছবিতে নেটিজেনদের সঙ্গে মজেছেন তাঁর বয়ফ্রেন্ড আদর জৈনও।ছবির কমেন্ট বক্সে করা তাঁর কমেন্টে পাওয়া গেল সেই ইঙ্গিত।

অভিনয়ের থেকেও বেশি নিজের ' হট ' ছবির জন্য প্রায়শই চর্চায় থাকেন অভিনেত্রী তারা সুতারিয়া।সদ্য করা ফটোশুটের একটি ছবি ইনস্টাগ্রামে নিজের ফলোয়ার্সদের সঙ্গে শেয়ার করলেন এই বলি-অভিনেত্রী। সাদা-কালো সেই ছবিতে দেখা যাচ্ছে চোখ বন্ধ করে কমনীয় ভঙ্গিমায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। মুখ ও শরীরের একাংশের ওপর এসে পড়ছে  এক টুকরো আলো। তারার দাঁড়ানোর ভঙ্গিমা ও অফ শোল্ডার টি-শার্টের ফাঁকে স্পষ্ট তাঁর দেহাবয়ব।ছবির ক্যাপশনে তারা জুড়েছেন ' ফিভার ' অর্থাৎ ' জ্বর ' শব্দটি।স্বাভাবিকভাবেই ছবির কমেন্ট বক্স উপচে পড়েছে তারার ফ্যানদের প্রশসংসায়। বাদ যাননি  অভিনেত্রীর বয়ফ্রেন্ড আদর জৈন-ও। মজা করে কালো রঙের হৃদয়ের ইমোজি জুড়ে তিনি লিখেছেন ' জ্বর,যেটা তুমি আমাকে দিয়েছ।' গার্লফ্রেন্ডের এই ছবি দেখে যে তিনি মজেছেন, তা নিশ্চয়ই আর আলাদা করে বলার প্রয়োজন নেই। 

প্রসঙ্গত, গত মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন তারা। এরপর ধীরে ধীরে সুস্থও হয়ে উঠেছেন তিনি। নিজের করোনামুক্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়ে সবাইকে ধন্যবাদ  জানিয়েছিলেন। সঙ্গে সবাইকে করোনা থেকে বাঁচতে সতর্কবিধি মেনে চলারও অনুরোধ জানিয়েছিলেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক তিলকরত্নে দিলশান হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিসৃঙ্খলা সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী IPL 2024-এর আগে দাপুটে সেঞ্চুরি গুজরাট টাইটানসের ৩.৬ কোটির আদিবাসী ক্রিকেটারের ঘূর্ণাবর্তের জেরে ৬ দিন চলবে বৃষ্টি! বাংলায় কতদিন শীতের আমেজ থাকবে? কবে বাড়বে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.