বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনিতে ধরা দিলেন তারা, 'আদর' কমেন্ট পেয়ে আপ্লুত অভিনেত্রী

বিকিনিতে ধরা দিলেন তারা, 'আদর' কমেন্ট পেয়ে আপ্লুত অভিনেত্রী

তারার এই ছবি নিয়েই মাতোয়ারা নেটদুনিয়া। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

সম্প্রতি, ইনস্টাগ্রামে ফের বোল্ড অবতারে হাজির হয়েছেন তারা সুতারিয়া। সেই ছবি দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। তবে বলি-সুন্দরীর সেই ছবিতে নজর কেড়েছে এক 'আদর' কমেন্ট। যা দেখে সবথেকে খুশি স্বয়ং তারা।

এইমুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় নাম তারা সুতারিয়া। যতটা না নিজের অভিনয়ের জন্য আলোচিত তিনি, তার থেকে অনেক বেশি স্পটলাইটে এসেছেন নিজের বোল্ড অবতারের জন্য। সম্প্রতি, ইনস্টাগ্রামের দেওয়ালে বিকিনি পরা নিজের একটি ছবি পোস্ট করেছেন এই বলি-সুন্দরী। বলাই বাহুল্য বলি-অভিনেত্রীর এই 'হট' ফটোশুট দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। নানারকম প্রশংসায় ভোরে উঠেছে তারার ছবির কমেন্ট বক্স। তবে সবথেকে নজর কেড়েছে সেই ছবিতে করা 'আদর' কমেন্ট। যা দেখে আপ্লুত তারা স্বয়ং।

একঢাল ভেজা চুলে, সাদা কালো সেই ছবিতে দেখা যাচ্ছে বিকিনিতে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন এই লাস্যময়ী। অভিনেত্রীর 'আনবাটন' করা জিনসও প্রায় পেরিয়ে গেছে বিপদসীমা। রাহুল জাঙ্গিয়ানির তোলা সেই ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রীর প্রেমিক তথা বলি-অভিনেতা আদর জৈন। প্রেমিকার এই ছবি যে ঘুম কেড়েছে তাঁরও সে বিষয় বিন্দুমাত্র গোপন করেননি রণবীর কাপুরের এই তুতো ভাই। আগুনের পাশাপাশি হৃদয়ের ইমোজি তিনি এঁকেছেন তারার কমেন্ট বক্সে।

তারিফ করেছেন জাহ্নবী কাপুর এবং কৃষ্ণা শ্রফও। বড্ড যায়নি অভিনেত্রীর অনুরাগীরাও। একজন তো প্রিয় নায়িকার উদ্দেশে প্রশ্নই ছুড়ে দিয়েছেন,' মেরে টেরেই ফেলবেন নাকি?'।আরেকজনের মজাদার মন্তব্য পড়ে ইতিমধ্যেই হাসাহাসি শুরু হয়েছে নেটদুনিয়ায়। সেই ব্যক্তি লিখেছেন,' ম্যাডাম, আমাদের মনে হয় একটু কথা বলা দরকার। কারণ এতটা হট লাগাটা মনে হয় আইনত অপরাধ।'

প্রেমিক আদর জৈনর সঙ্গে তারা। (ছবি সৌজন্যে -ইউটিউব)
প্রেমিক আদর জৈনর সঙ্গে তারা। (ছবি সৌজন্যে -ইউটিউব)

প্রসঙ্গত, ২০১৯ সল্ থেকেই বলিপাড়ায় গুঞ্জন উঠেছিল তারা এবং আদরকে ঘিরে। এরপর গত বছরে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের ব্যাপারে ফাঁস করেন এই জুটি। তারপর থেকে পরস্পরের ছবিতে মিষ্টি কমেন্ট করার পাশাপাশি মালদ্বীপে প্রেমিকাকে সঙ্গে করে উড়ে গেছিলেন আদর। সেখানেই তারার জন্মদিন পালন করেছিলেন তিনি। জানিয়ে রাখা ভালো,আদরের বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও দেখা যায় তারাকে।

এইমুহূর্তে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' ছবি খ্যাত এই অভিনেত্রীর হাতে রয়েছে 'তড়প','হিরোপান্তি ২' এক ভিলেন রিটার্নস'-এর মতো একগুচ্ছ ছবির কাজ। 'তড়প'-এ তারার সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা রাখতে চলেছেন সুনীল শেট্টির পুত্র অহন শেট্টি। 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' এর পর ফের একবার টাইগার শ্রফের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে এই বলি-সুন্দরীকে দেখা যাবে 'হিরোপান্তি ২'-তে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত Mimi Chakraborty: চকচকে ত্বক, টোনড অ্যাবস, মিমির দুবাইয়ের ছবি দেখে হাঁ নেটিজেনরা ৩ মার্চ এই মাসের কালাষ্টমী, জেনে নিন পুজোর শুভ সময় ও কী কী দান করা শুভ হবে বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে কী বললেন গায়িকা? ৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী মুখ্যমন্ত্রীর সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা, দায়িত্বে বিডিও অভিযোগ বিজেপির Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.