বাংলা নিউজ > বায়োস্কোপ > ধার মেটাতে সোনার হার ছিনতাই,গ্রেফতার 'তারক মেহতা কী উল্টা চশমা ' খ্যাত অভিনেতা
ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ' তারক মেহতা কী উল্টা চশমা '।  ছবি সৌজন্যে - ট্যুইটার
ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ' তারক মেহতা কী উল্টা চশমা '।  ছবি সৌজন্যে - ট্যুইটার

ধার মেটাতে সোনার হার ছিনতাই,গ্রেফতার 'তারক মেহতা কী উল্টা চশমা ' খ্যাত অভিনেতা

অভিনেতা থেকে ছিনতাইবাজ। জুয়ায় হেরে দেনা মেটাতে চুরি,ছিনতাই শুরু করেছিল ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ' তারক মেহতা কী উল্টা চশমা ' খ্যাত অভিনেতা মিরাজ কাপড়ি।সম্প্রতি,সুরাট থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

পর্দার জনপ্রিয় অভিনেতা থেকে চোর।না,কোনও ধারাবাহিকের নাটুকে গল্প কিংবা চিত্রনাট্য নয় বরং উল্টোটাই। রূঢ় বাস্তব। জুয়া খেলায় হেরে দেনা মেটাতে চুরি,ছিনতাই শুরু করেছিলেন ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ' তারক মেহতা কীউল্টা চশমা ' খ্যাত অভিনেতা মিরাজ কাপড়ি। এই ধারাবাহিক ছাড়াও ' থাপকি প্যায়ার কী ','মেরে অঙ্গনে মে '-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকেও দেখা গেছে এই অভিযুক্ত অভিনেতাকে। অবশেষে মুম্বইয়ে এক ব্যক্তির সোনার হার ছিনতাইয়ের অভিযোগে সুরাট থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।সম্প্রতি,সংবাদমাধ্যমে প্রকাশিত এক রিপোর্টে উঠে এসেছে এমনই খবর।

পুলিশ সূত্রে জানা গেছে, ক্রিকেট বেটিংয়ে প্রায় ৩০ লক্ষ টাকা খুইয়েছিলেন এই অভিনেতা।সেই দেনা মেটাতেই মুম্বইয়ের অলিতে গলিতে চুরি,ছিনতাই শুরু করেন তিনি।তাঁকে যোগ্য সঙ্গত দেয় তাঁরই বন্ধু বৈভব যাদব। চুরির অভিযোগে মিরাজের পাশাপাশি গ্রেফতার হয়েছেন বৈভবও।এই দুই ব্যক্তির থেকেপ্রায় ২.৫৪ লক্ষ টাকার চোরাই মাল উদ্ধার করেছে পুলিশ। যার মধ্যে হার ছাড়াও রয়েছে একাধিক মোবাইল ও বাইক। আরও জানা গেছে, অভিযুক্ত এইদু ই ব্যক্তিই তাঁদের অপরাধের কথা স্বীকার করেছে। এইমুহূর্তে ওই দু'জনেই রয়েছেন পুলিশি হেফাজতে। শেষ পাওয়া খবরে জানা গেছে,এতদিন যাবৎ কার কার কাছে তাঁরা চুরির জিনিষপত্র বিক্রি করেছে, তারই তদন্তে নেমেছে পুলিশ। 

 

বন্ধ করুন