বাংলা নিউজ > বায়োস্কোপ > Taslima Nasrin-World Cup: 'ওরা ইসলাম ধর্মের বলেই...' মুসলিম বলেই ভারতের পরাজয়ে খুশি বাংলাদেশিরা? বিস্ফোরক দাবি তসলিমার

Taslima Nasrin-World Cup: 'ওরা ইসলাম ধর্মের বলেই...' মুসলিম বলেই ভারতের পরাজয়ে খুশি বাংলাদেশিরা? বিস্ফোরক দাবি তসলিমার

মুসলিম বলেই ভারতের পরাজয়ে খুশি বাংলাদেশিরা? বিস্ফোরক দাবি তসলিমার

Taslima Nasrin-World Cup: এবারের বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কাছে পরাজিত হয়েছে ভারত। আর সেটা নিয়ে ভীষণই আনন্দিত বাংলাদেশের একাংশ নাগরিক। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন তসলিমা।

গত রবিবার ১৯ নভেম্বর অস্ট্রেলিয়ার কাছে দ্বিতীয়বার বিশ্বকাপের ফাইনালে পরাজিত হল ভারত। ২০০৩ এর স্মৃতি এদিন ফিরে এল। কুড়ি বছর পর আবার জয়ের এত কাছাকাছি এসেও হেরে যেতে হয় রোহিতদের টিমকে। এবারের বিশ্বকাপে টানা দশ ম্যাচ জিতে ফাইনালে ওঠে ভারত। কিন্তু ফাইনালে খেলা উল্টে যায়। ফাইনালের আগে অনেকেই বলেছিলেন ভারত নাকি কারসাজি করে জিতছে। কিন্তু যেই ফাইনালে টিম ইন্ডিয়া হারল তখন বাংলাদেশের একাংশ নাগরিক উৎসবে মেতে উঠেছে। পড়শির হারে যেন তারা ভীষণই আনন্দিত। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন তসলিমা নাসরিন।

বিশ্বকাপে ভারতের হারের পর বাংলাদেশের প্রতিক্রিয়া দেখে কী বললেন তসলিমা?

এদিন তসলিমা নাসরিন একটি পোস্ট করেন বিশ্বকাপের ফাইনালে ভারতের হার এবং সেটার পর বাংলাদেশিদের একাংশের প্রতিক্রিয়া নিয়ে। তিনি এদিন সোজাসুজি দাবি করেন ভারত বাংলাদেশকে এত কিছুতে এত ভাবে সাহায্য করার পরও বাংলাদেশের একটি অংশের নাগরিকরা আনন্দ পায় কারণ তাঁরা মুসলিম।

আরও পড়ুন: 'ধর্ষকদের আবার দিবস কিসে?' পুরুষ মাত্রেই অত্যাচারী-নির্যাতক? তসলিমার পোস্ট ঘিরে হইচই!

আরও পড়ুন: অ্যাকশনে ভরপুর 'কিং' শাহরুখের সঙ্গী এবার কন্যা সুহানা, কবে থেকে শুরু হচ্ছে শুটিং?

এদিন তিনি তাঁর পোস্টে লেখেন, 'বাংলাদেশের তরুণ মুসলিমরা ভীষণ খুশি কারণ ভারত বিশ্বকাপে ভারত হেরে গিয়েছে বলে। ভারত যেখানে মুক্তিযুদ্ধে তাদের দেশকে সমর্থন করেছিল, যেখানে তারা প্রায় সব কিছুর জন্যই ভারতের উপর নির্ভর সে স্বাস্থ্য, বিনোদন, পোশাক, মাংস, পেঁয়াজ সহ যা কিছুই হোক না কেন সেখানে তারা এত অ্যান্টি-ভারতীয় কেন জানেন? বাংলাদেশ সরকার ওদের ইসলাম ধর্ম পালন করতে উৎসাহ দেয় তাই সেইজন্যই তারা অ্যান্টি-হিন্দু হিসেবে গড়ে উঠেছে।

কে কী বলছেন?

অনেকেই তসলিমার পোস্টে নিজেদের মতামত জানিয়েছেন। কেউ তাঁকে সমর্থন করেছেন, কেউ আবার বিরূপ মন্তব্য করেছেন। এক ব্যক্তি লেখেন, 'মুসলিম হলেই যে তাঁকে অ্যান্টি হিন্দু হতে হবে এমনটা একদমই না। আরব আমিরাত, ইত্যাদির মতে দেশে হিন্দুদের সমর্থন করা হয়।' কেউ আবার লেখেন, 'মুসলিমরা কেবল মুসলিমদের প্রতিই সহমর্মী। এটাই সত্য।' কেউ আবার লেখেন, 'ওরা সেই ৩০ লাখ বাংলাদেশির কথা জানে না যারা নিজেদের প্রাণ দিয়েছে, যে মহিলারা ধর্ষিতা হয়েছে তাদের কথাও জানে না। যদি জানত এসব করত না।'

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Washington Freedom-র স্কোর 5/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.