বাংলা নিউজ > বায়োস্কোপ > Tathagata-Bibriti: মাঝরাতে একসঙ্গে তথাগত আর বিবৃতি, ছবি ফাঁস করে দিল সম্পর্কের সব গোপনীয়তা

Tathagata-Bibriti: মাঝরাতে একসঙ্গে তথাগত আর বিবৃতি, ছবি ফাঁস করে দিল সম্পর্কের সব গোপনীয়তা

একসঙ্গে থাকছেন তথাগত আর বিবৃতি?

প্রেম বরাবরই ছাইচাপা আগুনের মতো। রাখঢাক করে রাখাই যায় না। ঠিক যেমনটা হচ্ছে তথাগত আর বিবৃতির ক্ষেত্রে। অন্তত নেটিজেনদের তো তেমনটাই মত। 

টলিউডে সম্পর্ক ভাঙাগড়ার গল্প নতুন নয়। যেমন প্রেম ভাঙার গল্প আসে, তেমনই পাল্লা দিয়ে খবর আসে প্রেমে পড়ারও। ২০২১ সালে তথাগত চট্টোপাধ্যায় ও দেবলীনা দত্তের ৯ বছরের দাম্পত্য ভেঙে যাওয়ার খবরে অনেকেই হতবাক হয়েছিলেন। কেউই যেন প্রথমটা বিশ্বাস করে উঠতে পারেননি। সেই সময় আরও একটা নাম বারবার উঠে আসছিল আলোচনায়। আর তা হল বিবৃতি। খবর ছিল, তথাগত তাঁর ‘ভটভটি’ নায়িকার প্রেমে পড়ার কারণেই ছাড়াছাড়ি হয়েছে দুজনের।

খাতায়-কলমে স্বামী স্ত্রী হলেও দেবলীনা আর তথাগত আলাদা আছেন বহু মাস ধরে। আর বিবৃতির সঙ্গে যে ক্রমশ ঘনিষ্ঠতা বাড়ছে তথাগতর তা ধীরে ধীরে চোখে পড়ছে সোশ্যাল মিডিয়াতেই। রাখঢাকের পর্দা যেন ধীরে ধীরে সরিয়ে ফেলছেন দুই তারকাই। আরও পড়ুন: টমেটোর অগ্নিমূল্যে মহা বিপদে সুনীল শেট্টি, খরচ বাঁচাতে এটা কী করলেন তিনি!

সপ্তাহখানেক আগে বালি ট্রিপ থেকে দুটো বালিতে মাখা পা শেয়ার করেছিলেন তথাগত। তা যে বিবৃতির তা বুঝতে কারও সমস্যা হয়নি। কারণ একই লোকেশন থেকে একই সময়ে ফোটো শেয়ার করে চলেছিলেন দুজন টানা কয়েকদিন। যাই হোক, এবার মাঝরাতে কেক কেটে হল পোষ্যর জন্মদিন পালন। এবারে একসঙ্গে ছবি না দিলেও, একই পোষ্যর সঙ্গে একই ব্যাকগ্রাউন্ডে ছবি দিয়ে বুঝিয়ে দিলেন ‘মাঝরাতে’ ছিলেন তাঁরা একে-অপরের সঙ্গেই। আরও পড়ুন: বালিতে মাখামাখি দুটো পা, নোনা জলে প্রেম গাঢ় হল তথাগত-বিবৃতির! ছবিতে ধোঁয়াশা

পোষ্য লাইকার জন্মদিন পালনের ছবি দিলেন তথাগত। লিখলেন, ‘মাঝরাতে শ্যুটিংয়ের ফাঁকে জন্মদিন পালন’। আর এই একই ছবি এল বিবৃতির তরফ থেকেও। লাইকার সঙ্গে ছবি শেয়ার করে নিলেন অভিনেত্রী। লিখলেন, ‘লাইকা বাবুকে তৃতীয় জন্মদিনের শুভেচ্ছা। বেবির সঙ্গে রং মিলিয়ে পোশাক পরার চেষ্টা করেছে মা’। 

প্রসঙ্গত, ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন তথাগত আর দেবলীনা। তাঁদের সংসারেও ছিল একাধিক পোষ্য। দেখা যাচ্ছে, বিবৃতির সঙ্গেও এই দুই পোষ্যকে নিয়ে মজে আছেন টলিউডের এই পরিচালক-অভিনেতা। তথাগতর ভটভটি-র পর তাঁর ‘গাকি’-র নায়িকাও হয়েছেন বিবৃতি। 

মাসখানেক আগে অবধিও তথাগতর সঙ্গে প্রেম সম্পর্কের গুঞ্জনকে মিথ্যে রটনা বলে দাবি করে এসেছেন অভিনয়ে সদ্য পা রাখা এই অভিনেত্রী। বরং তাঁর দাবি ছিল, ‘আসলে তথাগত আমার জীবনের সব থেকে বড় সাপোর্টার… আর আমি হলাম ওর চিয়ারলিডার।’ 

তবে এখন ধীরে ধীরে যেন বদলাচ্ছে ছবিটা। ভবিষ্যতে কি কোনও নাম পাবে এই সম্পর্ক?

বায়োস্কোপ খবর

Latest News

‘এটা স্বাধীনতা’, মোদীর রাশিয়া সফর নিয়ে ফোঁস করায় US-কে বাস্তব মেনে নিতে বলল ভারত বর্ডার-গাভাসকর ট্রফির প্রস্তুতি হিসাবে মুখোমুখি হবে ভারতীয় এ বনাম অস্ট্রেলিয়া এ কোম্পানির ভুল, কর্মচারীর আনন্দের শেষ নেই! ৩৩০ গুণ বেশি বেতন পেয়ে পলাতক কর্মী আরও বেশি জমিতে গোবিন্দভোগের চাষ, বাংলায় ফিরছে সুগন্ধী ধান গত রবিবার ছিল পৃথিবীর উষ্ণতম দিন আসতে-আসতে থেকে আচমকা মিনিবাস থেকে ধোঁয়া, অফিস টাইমে ভয়াবহ কাণ্ড হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস ভয়ে পুরো ঘামছিল! ল্যাপটপ চোর সন্দেহে ছাত্রকে হেনস্থা যাদবপুরের হস্টেলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.