বাংলা নিউজ > বায়োস্কোপ > Tathagata-Debleena: বিয়ে ভাঙলেও বন্ধুত্ব অটুট! দেবলীনার জন্মদিনে আদুরে ‘বিবৃতি’ তথাগতর
প্রাক্তনের জন্মদিনে শুভেচ্ছা 

Tathagata-Debleena: বিয়ে ভাঙলেও বন্ধুত্ব অটুট! দেবলীনার জন্মদিনে আদুরে ‘বিবৃতি’ তথাগতর

  • ‘প্রাক্তন’ স্ত্রী দেবলীনাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তথাগত। অভিনেতার চর্চিত বান্ধবী বিবৃতিও ঝামেলা ভুলে দেবলীনাকে বিশেষ বার্তা দিলেন জন্মদিনে।

গত ডিসেম্বরের শুরুতেই প্রকাশ্যে আসে ঘর ভেঙেছে তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্তর। ছাদ আলাদা হলেও এখন আইনিভাবে বিয়ে ভাঙেনি দুজনের। তবে মনের দূরত্ব তৈরি হয়েছে সেটা আজ আর কারুণ অজানা নয়। তথাগত-দেবলীনার সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে অপর টলি নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়ের নামও উঠে এসেছে। যদিও রহস্যের মায়াজালে মোড়া তথাগত-বিবৃতির চর্চিত প্রেম। কেউই সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।

২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। এটা ছিল তথাগতর দ্বিতীয় বিয়ে। তাঁদের জুটি বরাবরই ছিল সকলের প্রিয়। একসাথে বেশ কয়েকটি পোষ্যকে নিয়েই ছিল ভরা সংসার। একে-অপরের প্রতি টান-ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়। সম্পর্ক ভাঙার পরেও দেবলীনাকে বলতে শোনা গিয়েছে, ‘আমি আগের দাম্পত্যের অনুভূতি থেকেই বেরোতে পারিনি’। তথাগতর প্রতি নিজের ভালোবাসা জাহির করেছেন তিনি। আর শুক্রবার অভিনেত্রীর জন্মদিনে প্রাক্তন স্বামীর থেকে শুভেচ্ছা বার্তা এল, যা দেখে সবাই বলছেন ‘দুজনের বন্ধুত্বটা অন্তত টিকে আছে’।

এদিন দেবলীনার জন্য তথাগতর বার্তা, ‘জন্মদিনে শুধুই ভাল থাকা থাকুক,নতুন নতুন দেশ পাড়ি জারি থাকুক,বাঁচার মানে থাকুক অনর্গল। প্রতিটা জন্মদিন রঙীন হোক একই ভাবে,এইভাবে।বন্ধুত্তের একটাই মানে হোক।’

এই বার্তার সঙ্গে দেবলীনার একটি ছবি পোস্ট করেছেন তথাগত। সেখানে ডেনিম জ্যাকেটে হাসি মুখে দেবলীনা লেন্সবন্দি হয়েছেন। এখানেই চমকের শেষ নয়। তথাগতর এই পোস্টে দেবলীনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিবৃতি চট্টোপাধ্যায়ও। তিনি লিখেছেন, ‘প্রতিদিন শুভ হোক’।

বিবৃতিও জানালেন শুভেচ্ছা
বিবৃতিও জানালেন শুভেচ্ছা

তথাগতর সঙ্গে বিয়ে ভাঙার পর ‘সোনা রোদের গান’ খ্যাত সৌম্য বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেবলীনার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে, যদিও তা ফুতকারে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। মাস কয়েক আগে এক সাক্ষাত্কারে অভিনেত্রী জানিয়েছিলেন ‘আমি যেদিন ফের অন্য কারুর প্রেমে পড়ব সেটা ঢাক ঢোল পিটিয়ে বলে বেড়াব’।

বন্ধ করুন