বাড়ি > বায়োস্কোপ > সুশান্তেই শুরু, সুশান্তেই শেষ দিল বেচারা : সত্যি ভারতীয় সিনেমা আপনাকে মিস করবে!
স্মরণে সুশান্ত 
স্মরণে সুশান্ত 

সুশান্তেই শুরু, সুশান্তেই শেষ দিল বেচারা : সত্যি ভারতীয় সিনেমা আপনাকে মিস করবে!

  • মাত্র ১ ঘন্টা ৪১ মিনিট এবং ২৮ সেকেন্ড দীর্ঘ সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি। 

শেষবার ফের একবার অভিনয়ের জাদুর ভান্ডার নিয়ে হাজির সুশান্ত সিং রাজপুত। শুক্রবার, মুক্তি পেয়ে গেল সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা। এদিন ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের মুক্তি পেয়েছে এই ছবি। 

সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানাতে ডিজনি প্লাস হটস্টারের তরফে আগেই জানানো হয়েছিল সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন-সাস্ক্রাইবারদের জন্য খোলা থাকবে এই ছবির দরজা। অর্থাত্ বিনা পয়সাতেই আপনি সুযোগ পাবেন সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দেখবার। জন গ্রিণের লেখা উপন্যাস ফল্ট ইন আওয়ার স্টারস অবলম্বনে তৈরি হয়েছে পরিচালক মুকেশ ছাবরার এই ছবি। দিল বেচারায় ধরা পড়েছে কিজি আর ম্যানির প্রেমের আখ্যান। ছবিতে সুশান্তের নায়িকা সঞ্জনা সাংঘি। 

এদিন সুশান্তকে স্মরণ করেই শুরু হল দিল বেচারা। সুশান্তের জীবন দর্শন ফুটে উঠল পর্দায়। সেলফমুসিং (আত্মচিন্তন) ছিল সুশান্তের প্যাশন। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে বারবার এই শব্দ ব্যবহার করতেন তিনি। তেমনই দুই লাইন ফুটে উঠল দিল বেচারার শুরুতে। যার বাংলা তর্জমা করলে খানিকটা দাঁড়ায়- 'জীবনে দুর্দান্ত কিছু একটা এবং খুব খারাপ কোন বিষয়ের মধ্যেকার পার্থক্য একটাই-তোমার বিশ্বাস-#Selfmusing, সুশান্ত সিং রাজপুত'

 

দিল বেচারা শুরু মুহূর্তে সুশান্তের আত্মচিন্তনের কথা ধরা দিল
দিল বেচারা শুরু মুহূর্তে সুশান্তের আত্মচিন্তনের কথা ধরা দিল

মাত্র ১ ঘন্টা ৪১ মিনিট ২৬ সেকেন্ড দীর্ঘ সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি।এই ছবির শেষেও সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানিয়েছে টিম দিল বেচারা। শ্যুটিংয়ের ফাঁকে ম্যানির নানান মুহূর্তের ঝলক ধরা পড়েছে সেখানে, সকলের একটাই কথা- ‘সুশান্ত তোমাকে আমরা খুব মিস করব’।

২০০৮ সালে বালাজি টেলিফ্লিমসের কিস দেশ মে হ্যায় মেরা দিলের সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু করেন সুশান্ত সিং রাজপুত। প্রথমবার লিড রোলে দর্শক তাকে দেখেছে একতা কাপুরের পবিত্র রিসকা ধারাবাহিকে। রাতারাতি গোটা দেশের মনের মণিকোঠায় মানব হিসাবে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত। এরপর ২০১৩ সালে কাই পো ছে ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেন সুশান্ত। এরপর শুদ্ধ দেশি রোম্যান্স, এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি,রাবতা, সোনচিড়িয়ার মতো ছবিতে অভিনয় করেন সুশান্ত। আর আজ মুক্তি পেল সুশান্তের শেষ ছবি। শেষ হল একটা অধ্যায়ের। পরিসমাপ্তি এক উজ্জ্বল তারকার সম্ভাবনাময় কেরিয়ারের..অনেক কিছুই হয়ত দেওয়ার ছিল, আরও অনেক কিছু হয়ত পাওয়ার ছিল সুশান্ত ভক্তদের-সব বাকি রয়ে গেল…….

 

বন্ধ করুন