বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: টোকিও অলিম্পিক্সে মাধুরীর ‘আজা নাচলে’ গানে সাঁতার প্রদর্শন ইজরায়েলের
টোকিও অলিম্পিক্স মাধুরীর ‘আজা নচলে’ গান। 
টোকিও অলিম্পিক্স মাধুরীর ‘আজা নচলে’ গান। 

Video: টোকিও অলিম্পিক্সে মাধুরীর ‘আজা নাচলে’ গানে সাঁতার প্রদর্শন ইজরায়েলের

  • ২০০৭ সালে মুক্তি পায় মাধুরী দীক্ষিতের ‘আজা নাচলে’ ছবিটি। এবার তা বাজল টোকিও অলিম্পিক্সে। 

ভারতের টোকিও অলিম্পিক্স ২০২দ-র যাত্রা এখনও পর্যন্ত বেশ ভালো যাচ্ছে। বেশ কয়েকটি পদক এসেছে দেশে। এবার বলিউডের ছাপ রয়ে গেল অলিম্পিক্সে। ইজরায়েলের সাঁতারু ইডেন ব্লেচার এবং শেলি ববরিটস্কি আর্টিস্টিক সুইমিংয়ে পারফর্ম করলেন বলিউড ডিভা মাধুরীর জনপ্রিয় গান ‘আজা নচলে’-তে। আর সেই ভিডিয়ো ভাইরাল হল নিমেষে। বলিউডের গান অলিম্পিক্সে জায়গা করে নেওয়ায় নিজেদের খুশি ধরে রাখতে পারেননি নেট-নাগরিকরা!

পুলের মধ্যে চোখ ধাঁধানো আর্টিস্টিক সুইমিং দিয়ে গানটি যেন আরও আকর্ষণীয় করে তুলেছেন এই দুই ইজরায়েলী সুন্দরী! মাধুরীর ভক্তরা ইতিমধ্যেই ‘আজা নচলে’ গানটিকে বেছে নেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন ইডেন ব্লেচার এবং শেলি ববরিটস্কি-কে। যদিও মাধুরীর তরফ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া চোখে পড়েনি। হতে পারে, বলি অভিনেত্রী এখনও অবগত নন অলিম্পিক্সে হয়ে যাওয়া এই ঘটনা প্রসঙ্গে।

প্রসঙ্গত, ২০০৭ সালে মুক্তি পায় মাধুরীর ‘আজা নাচলে’ ছবিটি। যেখানে অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন কুণাল কাপুর, কঙ্কনা সেন শর্মা ও অক্ষয় খান্না। অলিম্পিক্সে ‘আজা নচলে’র পারফরম্যান্সের ভিডিয়ো শেয়ার করে নেটনাগরিকরা লিখেছেনন, ‘খুব খুব গর্ব হচ্ছে, মাধুরী আর গোটা বলিউডের জন্য’, ‘দেশ দিয়ে আমরা সকলে আলাদা, কিন্তু বলিউড দিয়ে এক। ভালোবাসা রইল’, ‘অনেক অনেক ধন্যবাদ টিম ইজরায়েল। তোমরা ভাবতেও পারবে না এটা দেখে আমি কতটা উৎফুল্ল আর আনন্দিত হয়েছি’, ‘প্রত্যেক ভারতীয়র এটা শেয়ার করা উচিত’!

বন্ধ করুন