বাড়ি > বায়োস্কোপ > রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে শ্রীময়ী পরিবারের নিবেদন ‘প্রাণ ভরিয়ে’, সামনে এল ঝলক
রবীন্দ্র জয়ন্তী উপলক্ষ্যে শ্রীময়ীর নতুন এপিসোড
রবীন্দ্র জয়ন্তী উপলক্ষ্যে শ্রীময়ীর নতুন এপিসোড

রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে শ্রীময়ী পরিবারের নিবেদন ‘প্রাণ ভরিয়ে’, সামনে এল ঝলক

  • শুক্রবার কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯তম জন্মবার্ষিকী।কবি-প্রমাণে শামিল শ্রীময়ী পরিবার। 

বাঙালির মননে,বাঙালির জীবনে রবীন্দ্রনাথের উপস্থিতি সদাই উজ্জ্বল। করোনার মতো কঠিন পরিস্থিতির মাঝেই কবিগুরুর ১৫৯তম জন্মবার্ষিকী। লকডাউন তাই অনান্যবারের মতো রবীন্দ্র জয়ন্তী ঘিরে পাড়ায় পাড়ায় উত্সবের বহর নেই। তবে বিশ্বকবিকে শ্রদ্ধার্ঘ জানানোর পর্ব বাড়ি থেকেই জারি থাকবে। এই উদ্যোগে শামিল টিম শ্রীময়ীও।

করোনার জেরে বন্ধ রয়েছে সিরিয়ালের শ্যুটিং। কিন্তু বাড়ি থেকেই মুঠোফোনে শ্যুটিং করে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষ্যে একটা নতুন এপিসোড তৈরি করে ফেলেছে শ্রীময়ী পরিবার। অন্ধকার সময় মিটে গিয়ে এই পৃথিবীতে আশার আলো ফিরবেই-এই ভাবনা নিয়েই টিম শ্রীময়ীর নিবেদন ‘প্রাণ ভরিয়ে’। রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে নিজেদের ব্যক্তিগত পার্থক্য ভুলে একসঙ্গে রবীন্দ্র স্মরণে মেতে উঠবেন-জুন, অনিন্দ্য, রোহিত সেন, ডিঙ্কা,জাম্বো,দিঠিরা।

 

‘মানুষের মৃত্যু হলেও মানব থেকে যায়’-এই ভাবনা নিয়েই তৈরি হয়েছে শ্রীময়ীর এই এপিসোড। রবীন্দ্রনাথের নাচ-গান তো থাকবেই পাশাপাশি রবীন্দ্র দর্শন নিয়েও কথা বলবে শ্রীময়ী পরিবারের সদস্যরা। যদিও জানা গিয়েছে এই এপিসোডের অংশ হচ্ছেন না শ্রীময়ী স্বয়ং। প্রমোতেও দেখা মেলেনি ইন্দ্রানী হালদারের। শুক্রবার, ৮ মে সন্ধ্যা সাতটা থেকে স্টার জলসায় সম্প্রচারিত হবে এক ঘন্টার এই বিশেষ পর্ব।

 

বন্ধ করুন