বাংলা নিউজ > বায়োস্কোপ > লিকপিকে রোগা হওয়ায় তেজস্বীকে স্কুলে ডাকত ‘হ্যাঙার’, বলত ‘পকেটে ৫ টাকার কয়েন…’
স্কুলে সবাই ‘হ্যাঙার’ বলত তেজস্বীকে। 

লিকপিকে রোগা হওয়ায় তেজস্বীকে স্কুলে ডাকত ‘হ্যাঙার’, বলত ‘পকেটে ৫ টাকার কয়েন…’

  • স্কুলে থাকাকালীন বডি শেমিংয়ের মুখে পড়তে হয়েছিল বলিউডের তেজস্বী প্রকাশকে। সম্প্রতি তা নিয়ে মুখ খুললেন তিনি। 

বিগ বস ১৫ জিতে দর্শক মনে জায়গা করে নিয়েছেন তেজস্বী প্রকাশ। শুধু তাই নয়, আপাতত তিনি টিভির সবচেয়ে বিতর্কিত ও চর্চিত সিরিজ ‘নাগিন’-এও রয়েছেন। এই টিভি অভিনেত্রী নিজের ফ্যাশন নিয়ে বরাবরই থাকেন চর্চায়। স্টাইলিশ পোশাকে ছবি শেয়ার করে নেট-নাগরিকদের নজর কাড়ার কোনও সুযোগই ছাড়েন না তিনি। তবে শুনলে হয়তো অবাক হবেন, স্কুলে থাকার সময় বডি শেমিংয়ের মুখে পড়তে হয়েছিল তেজস্বীকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খোলেন তিনি।

একদম রোগা ছিলেন তিনি স্কুলে। তাই সেখানে বন্ধুরা তাঁকে ঠাট্টা করে ডাকত ‘হ্যাঙার’। শুধু তাই নয়, যখনই তিনি মাঠে খেলতে যেতেন সকলে তাঁকে বলত ‘পকেটে একটা ৫টাকা রাখ’, নাহলে তিনি নাকি উড়ে যাবেন।

এরপরই বডি পজিটিভিটির বার্তা দিয়ে তেজস্বী বলেন, ‘একেক জনের শরীরের ধাঁচ এরকম। কারও পেট আছে বলে বা কেউ অনেক রোগা বলে, তাকে নিয়ে মস্করা করা ঠিক নয়। আরে বাবা মানুষটাই তো আলাদা, তাহলে শরীরটা কীভাবে অন্যের মতো হবে।’

বিগ বসের ঘর থেকেই করণ কুন্দ্রার সঙ্গে প্রেম করছেন তেজস্বী। সোশ্যাল মিডিয়াতেও খুব পছন্দ এই জুটি। ভক্তরা ভালোবেসে নাম দিয়েছে ‘তেজরান’। খুব জলদি তাঁরা বিয়েও করে ফেলতে পারেন।

এর আগে রোগা হওয়া নিয়ে চলা কটাক্ষে মুখ খুলেছিলেন বলি নায়িকা অনন্যা পাণ্ডেও। কীভাবে লোকে তাঁর ছবিতে সোশ্যাল মিডিয়ায় এসে স্তন নিয়ে নোংরা নোংরা কমেন্ট করেন সেটাও বলেছিলেন। কখনও তাঁকে বলা হয় ‘তক্তা’, তো কখনও আবার ‘সামনে তো ফাঁকা’।

তবে সোশ্যাল মিডিয়ার হওয়া ট্রোলিং বোধহয় না এত সহজে কমবে, বিশেষ করে বর্তমান সময়ে দাঁড়িয়ে!

 

বন্ধ করুন