বাংলা নিউজ > বায়োস্কোপ > লিকপিকে রোগা হওয়ায় তেজস্বীকে স্কুলে ডাকত ‘হ্যাঙার’, বলত ‘পকেটে ৫ টাকার কয়েন…’

লিকপিকে রোগা হওয়ায় তেজস্বীকে স্কুলে ডাকত ‘হ্যাঙার’, বলত ‘পকেটে ৫ টাকার কয়েন…’

স্কুলে সবাই ‘হ্যাঙার’ বলত তেজস্বীকে। 

স্কুলে থাকাকালীন বডি শেমিংয়ের মুখে পড়তে হয়েছিল বলিউডের তেজস্বী প্রকাশকে। সম্প্রতি তা নিয়ে মুখ খুললেন তিনি। 

বিগ বস ১৫ জিতে দর্শক মনে জায়গা করে নিয়েছেন তেজস্বী প্রকাশ। শুধু তাই নয়, আপাতত তিনি টিভির সবচেয়ে বিতর্কিত ও চর্চিত সিরিজ ‘নাগিন’-এও রয়েছেন। এই টিভি অভিনেত্রী নিজের ফ্যাশন নিয়ে বরাবরই থাকেন চর্চায়। স্টাইলিশ পোশাকে ছবি শেয়ার করে নেট-নাগরিকদের নজর কাড়ার কোনও সুযোগই ছাড়েন না তিনি। তবে শুনলে হয়তো অবাক হবেন, স্কুলে থাকার সময় বডি শেমিংয়ের মুখে পড়তে হয়েছিল তেজস্বীকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খোলেন তিনি।

একদম রোগা ছিলেন তিনি স্কুলে। তাই সেখানে বন্ধুরা তাঁকে ঠাট্টা করে ডাকত ‘হ্যাঙার’। শুধু তাই নয়, যখনই তিনি মাঠে খেলতে যেতেন সকলে তাঁকে বলত ‘পকেটে একটা ৫টাকা রাখ’, নাহলে তিনি নাকি উড়ে যাবেন।

এরপরই বডি পজিটিভিটির বার্তা দিয়ে তেজস্বী বলেন, ‘একেক জনের শরীরের ধাঁচ এরকম। কারও পেট আছে বলে বা কেউ অনেক রোগা বলে, তাকে নিয়ে মস্করা করা ঠিক নয়। আরে বাবা মানুষটাই তো আলাদা, তাহলে শরীরটা কীভাবে অন্যের মতো হবে।’

বিগ বসের ঘর থেকেই করণ কুন্দ্রার সঙ্গে প্রেম করছেন তেজস্বী। সোশ্যাল মিডিয়াতেও খুব পছন্দ এই জুটি। ভক্তরা ভালোবেসে নাম দিয়েছে ‘তেজরান’। খুব জলদি তাঁরা বিয়েও করে ফেলতে পারেন।

এর আগে রোগা হওয়া নিয়ে চলা কটাক্ষে মুখ খুলেছিলেন বলি নায়িকা অনন্যা পাণ্ডেও। কীভাবে লোকে তাঁর ছবিতে সোশ্যাল মিডিয়ায় এসে স্তন নিয়ে নোংরা নোংরা কমেন্ট করেন সেটাও বলেছিলেন। কখনও তাঁকে বলা হয় ‘তক্তা’, তো কখনও আবার ‘সামনে তো ফাঁকা’।

তবে সোশ্যাল মিডিয়ার হওয়া ট্রোলিং বোধহয় না এত সহজে কমবে, বিশেষ করে বর্তমান সময়ে দাঁড়িয়ে!

 

বায়োস্কোপ খবর

Latest News

১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া? 'সেদিন দেবের সঙ্গে প্রেমের কথা জেনে মা আমায় চড় মেরেছিল', অকপট রুক্মিণী মৈত্র তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি বহু রাজ্যে, বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী বলছে? মনসা পুজো ২০২৪এর তারিখ কবে? দেবীর আরাধনার বিধি, কাহিনি একনজরে

T20 WC 2024

ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.