বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভগবান’ সোনু সুদের মন্দির তৈরি হল তেলেঙ্গানায়, খবর শুনে যা বললেন অভিনেতা স্বয়ং
তেলেঙ্গানায় সোনু সুদের নামে মন্দির (ছবি টুইটার)
তেলেঙ্গানায় সোনু সুদের নামে মন্দির (ছবি টুইটার)

‘ভগবান’ সোনু সুদের মন্দির তৈরি হল তেলেঙ্গানায়, খবর শুনে যা বললেন অভিনেতা স্বয়ং

  • অভিনেতাকে সম্মান জানাতে তেলেঙ্গানার মানুষ তৈরি করল আস্ত একটা মন্দির। মন্দিরে স্থাপিত হয়েছে সোনুর মূর্তি। 

করোনাকালে পরিযায়ী শ্রমিকদের ত্রাতার ভূমিকায় দেখা গিয়েছে সোনু সুদকে। সর্বতভাবে মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেছেন এই অভিনেতা। সোনুর এই মানব দরদী ভূমিকার জন্য সবমহল থেকে ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন তিনি। 

এবার অভিনেতাকে সম্মান জানাতে তেলেঙ্গানার মানুষ তৈরি করল আস্ত একটা মন্দির। মন্দিরে প্রতিস্থাপন করা হয়েছে অভিনেতা সোনু সুদের মূর্তি। কেরালার সিদ্দিপিট জেলার দুব্বা টান্ডা গ্রামের স্থানীয়রা মন্দিরের উদ্বোধনও করে ফেলেছেন ইতিমধ্যে। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকের স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, মহামারী পরিস্থিতিতে প্রচুর লোকের সাহায্য করেছেন অভিনেতা। এটা তাঁদের কাছে অত্যন্ত আনন্দের বিষয়, তাঁরা অভিনেতার জন্য মন্দির তৈরি করতে পেরেছেন।

এবিষয় অবশ্য সোনু জানিয়েছেন, এটা অত্যন্ত আনন্দের মুহূর্ত তাঁর কাছে। একই সঙ্গে তিনি এটার প্রাপ্য নয় বলে তিনি মনে করেন। অভিনেতা বলেন, একজন সাধারণ মানুষ হিসেবে ভাই-বোনদের পাশে দাঁড়িয়েছেন তিনি। 

সেপ্টেম্বরে তাঁর এই মহান কর্মযজ্ঞকে কুর্নিশ জানিয়ে পুরস্কৃত করেছে রাষ্ট্রসংঘের শাখা সংগঠন ইউনাইটেড নেশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম। এসডিজি(সাস্টেনেবল ডেভেলপমেন্ট গোল) স্পেশাল হিউম্যানিটারিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ড এ সম্মানিত হয়েছেন সোনু সুদ।

উল্লেখ্য, কিছুদিন আগে গরীব মানুষের সাহায্যে প্রয়োজনীয় ১০ কোটি টাকা সংগ্রহের জন্য মুম্বইয়ে নিজের ৮টি সম্পত্তি বন্ধক রেখেছেন অভিনেতা। জানা গিয়েছে, জুহুতে অবস্থিত নিজের ছয়টি ফ্ল্যাট এবং দুটো দোকান বন্ধক রেখেছেন সোনু সুদ।

বন্ধ করুন