বাংলা নিউজ > বায়োস্কোপ > কোটায় চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারণা, গ্রেফতার টেলি অভিনেত্রীর স্বামী
গ্রেফতার টেলি অভিনেত্রী স্বামী (প্রতীকী ছবি)

কোটায় চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারণা, গ্রেফতার টেলি অভিনেত্রীর স্বামী

  • কোটায় চাকরি পাইয়ে দেওয়ার নাম করে ১ লক্ষ ৪০ হাজার টাকা হাতানোর অভিযোগ।

চাকরি পাইয়ে দেওয়ার নাম করে মোটা অঙ্কের টাকা প্রতারণার অভিযোগ টেলি অভিনেত্রীর স্বামীর বিরুদ্ধে। প্রতারিত যুকক বিধাননগর সাইবার ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ দায়ের করেছিলেন। লক্ষাধিক টাকার প্রতারণা চক্র চালানোর অভিযোগ, গ্রেফতার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকারের স্বামী সোহেল সাহা। প্রতারিত যুবকের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। 

ঠিক কী ঘটেছিল? পুলিশ সূত্রে খবর, গত এপ্রিল মাসে সায়ন দাস নামে এক যুবক বিধাননগর সাইবার ক্রাইম থানায় এসে অভিযোগ দায়ের করেন। আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগ, সোহেল সাহা নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয়েছিল তাঁর। সোহেল নিজেকে টেলি অভিনেত্রী পায়েল সরকারের স্বামী হিসেবে পরিচয় দিয়েছিলেন। এক বেসরকারী সংস্থায় চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সায়নকে। 

সায়ন দাসের অভিযোগ, প্রথম দিকে ইন্টারভিউয়ের বিষয় আসে তাই ততোটাও সন্দেহ করেননি তিনি। বার বার চাকরির ইন্টারভিউ দিয়ে যখন চাকরি জোটেনি, তখন অভিযুক্ত সোহেল দাস তাঁকে কোটায় চাকরি পাইয়ে দেওয়ার নাম করে ১ লক্ষ ৪০ হাজার টাকা নেন। সায়নও সেই টাকা নাকি দিয়েছিলেন। এর দিন কয়েক বাদেই একটি মেইল আসে সায়নের থেকে। সংস্থার ডোমেইন থেকে মেইল না আসায় খানিকটা সন্দেহ হয় তাঁর। তিনি সোজা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। 

অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। তদন্তের ভিত্তিতে পুলিশ জানতে পারে, কোনও সংস্থায় কাজ করেন না সোহেল। সম্পূর্ণ তথ্য ভুঁয়ো। অভিযুক্তের বাবার ব্যাঙ্ক অ্যাকাউন্টে সমস্ত টাকা ট্রান্সফার হয়েছে। সেই ভিত্তিতে মঙ্গলবার রাতে সোহেল সাহাকে গ্রেফতার করে বিধাননগর ক্রাইম ব্রাঞ্চের পুলিশ। অভিযুক্তকে বুধবার বিধননগর আদালতে তোলার কথা রয়েছে। এই চক্রের সঙ্গে আরও কারা কারা যুক্ত রয়েছে, সেই তদন্তে পুলিশ। 

বন্ধ করুন