বাংলা নিউজ > বায়োস্কোপ > Tele Cine Award 2022: ‘সেরা ছবি’ গুমনামি! টেলি সিনে অ্যাওয়ার্ড পেল প্রসেনজিৎ-সৃজিত-অপরাজিতারা!
সৃজিত, প্রসেনজিৎ, অপরাজিতা, অনুপম, রুনা লায়লারা পেলেন টেলি সিনে অ্যাওয়ার্ড ২০২২।

Tele Cine Award 2022: ‘সেরা ছবি’ গুমনামি! টেলি সিনে অ্যাওয়ার্ড পেল প্রসেনজিৎ-সৃজিত-অপরাজিতারা!

  • টেলি সিনে অ্যাওয়ার্ড ২০২২-এ সেরা ছবি গুমনামি। পুরস্কৃত হলেন প্রসেনজিৎ, সৃজিত, অনুপম, রুনা লয়লারা।              

১৪ মে শনিবার কলকাতার নজরুল মঞ্চে আয়োজন করা হয়েছিল টেলি সিনে অ্যাওয়ার্ড ২০২২-এর। গত বছর করোনার জন্য এই আয়োজন করে ওঠা সম্ভবপর হয়নি। ভারত ও বাংলাদেশের বিনোদন জগতের নামজাদা মুখেদের নিয়ে করা হয়েছিল এবারের আয়োজন।

বেস্ট প্লেব্যাক সিঙ্গারের সম্মান পেয়েছেন অনুপম রায় ‘কণ্ঠ’ ছবির ‘আলোতে আলোতে ঢাকা’ গানটির জন্য। সেরা সংগীতশিল্পী হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশের তাসনিম আনিকা। ‘নোলক’ সিনেমার ‘জলে ভাসা ফুল’ গানটির জন্য তাঁর হাতে তুলে দেওয়া হয় এই সম্মান।

সৃজিতের ছবি ‘গুমনামি’ ঝুলিতে পুরেছে ৩টি পুরস্কার। সেরা ছবি, সেরা অভিনেতা (পপুলার), সেরা পরিচালক (জুরি)। পরিচালক অ্যাওয়ার্ড হাতে পাওয়ার সেই মুহূর্ত শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়, যাতে কমেন্টে প্রসেনজিৎ লেখেন, ‘তুমি আমার উপর যে ভরসা করেছিলেন তার জন্য চিয়ার্স আর ছবির গোটা টিমকে ধন্যবাদ।’

‘চিনি’র জন্য সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেলেন অপরাজিতা আঢ্য।

টেলিসিনে অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়,ঋতুপর্ণা সেনগুপ্ত, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অনুুপম রায়দের পাশাপাশি বাংলাদেশ থেকে হাজির হয়েছিলেন রুনা লায়লা, আলমগীর, মমতাজ, আরিফিন শুভ, মীর সাব্বির,আজমেরী হক বাঁধন-রা। আলমগীর ও রুনা লায়লাকে দেওয়া হয় লাইফটাইম অ্যাচিভমেন্টের অ্যাওয়ার্ড।

বন্ধ করুন