বাড়ি > বায়োস্কোপ > বন্যা বিধ্বস্ত অসমবাসীর পাশে দাঁড়ালেন ঘরের মেয়ে দেবলীনা ভট্টাচার্য
দেবলীনা ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম)
দেবলীনা ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম)

বন্যা বিধ্বস্ত অসমবাসীর পাশে দাঁড়ালেন ঘরের মেয়ে দেবলীনা ভট্টাচার্য

  • বন্যায় ঘরছাড়া অসমের প্রায় দশ হাজার মানুষ। অসমের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৭৩,০০০ টাকার অনুদান দিয়েছেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। 

করোনা সংকটের মাঝেও একের পর এক প্রাকৃতিক দুর্যোগ পিছু ছাড়ছে না ভারতবাসীর। পশ্চিমবঙ্গ ও ওড়িশা লড়ছে ঘূর্ণীঝড় আমফানের জেরে সৃষ্ট বিপর্যয় মোকাবিলার জন্য,অন্যদিকে প্রতিবেশি রাজ্য অসমে প্রবল বন্যায় ক্ষতিগ্রস্ত জনজীবন। এই কঠিন সময়ে নিজের রাজ্য অসমের পাশে দাঁড়ালেন টেলিভিশনের গোপী বহু দেবলীনা ভট্টাচার্য। 

দেবলীনা জানিয়েছেন, 'আমি অসমের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৭৩,০০০ টাকার অনুদান দিয়েছেন,আমার মনে হয় আরও মানুষের উচিত এগিয়ে এসে সাহায্য করবার। এই কঠিন সময়ে সরকারের পাশে দাঁড়ানো প্রযোজন।আমার মা সবর্দা আমাকে শিখিয়েছেন আমি যেমনভাবে উনার খেয়াল রাখি,তেমনি ভাবে আমার উচিত আমার অসমের খেয়াল রাখা,আমার ভারতের খেয়াল রাখা-কারণ জন্মভূমিও তো মা'।

অসমে ভয়াবহ বন্যায় প্রায় ১০ হাজার মানুষ ঘরছাড়া। হড়পা বানের জেরে লখিমপুর,শোণিতপুর,দরং, গোয়ালপাড়ার জেলার প্রায় ৪৬টি গ্রাম ক্ষতিগ্রস্ত হয়েছে।করোনা সংকটের জেরে এই প্রাকৃতিক দুর্যোগের সঙ্গে লড়াইয়ে বেশ বেগ পেতে হচ্ছে প্রশাসনকে। 

প্রসঙ্গত, করোনার জেরে সমস্যার মুখে পড়তে হয়েছে অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকেও। তাঁর আবাসনের এক কর্মচারীর শরীরে করোনাভাইরাস মিলেছিল দিন কয়েক আগেই।তাই গোটা বিল্ডিং সিল করে দেওয়া হয় প্রশাসনের তরফে। নায়িকার রাঁধুনি সেই বাড়িতেও কাজ করত যেখানে ওই করোনা পজিটিভ ব্যক্তি কাজ করেন, সেইকারণে দেবলীনার রাঁধুনিকেও আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছিল।

বিগ বসের সদ্য সমাপ্ত সিজনে অংশ নিয়েছেন দেবলীনা,যদিও পিঠের চোটের কারণে মাঝপথেই বিগ বস সিজন ১৩ থেকে বিদায় নিতে হয় সাথ নিভানা সাথিয়া খ্যাত এই অভিনেত্রীকে। 

 

বন্ধ করুন