বাংলা নিউজ > বায়োস্কোপ > 'পুচু'র অপেক্ষায় দিন গুনছেন মধুবনী,অভিনেত্রীর বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ্যে
টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী (ছবি ইনস্টাগ্রাম)
টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী (ছবি ইনস্টাগ্রাম)

'পুচু'র অপেক্ষায় দিন গুনছেন মধুবনী,অভিনেত্রীর বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ্যে

  • পর্দার 'ওম-তোড়া' এবার বাস্তকে মা-বাবা হতে চলেছেন।

শীঘ্রই মা হতে চলেছেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। গত ৫ নভেম্বর প্রথমবার 'বেবি বাম্প'-এর ছবি ইনস্টাগ্রামে হ্যান্ডেলে শেয়ার করেন তিনি। ফের একমাস পর ৫ ডিসেম্বর, আবার বেবি বাম্পের ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। পর্দার 'ওম-তোড়া' এবার বাস্তকে মা-বাবা হতে চলেছেন।

ছবিতে গর্ভের সন্তানকে পুচু বলে সকলের সঙ্গে পরিচয় করান অভিনেত্রী। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘পুচু.. জয় মা তোমার অশেষ ধন্যবাদ.. এত আশীর্বাদের জন্য দেবীকে ধন্যবাদ জানানো অনেক কম....’ ক্যাপশনে একাধিক শিশুর ইমোজি দিতে দেখা যায় তাঁকে।

প্রসঙ্গত, একমাস আগে সুখবর এসেছিল টেলি তারকা মধুবনী-রাজার অন্দরমহল থেকে। অন্তঃসত্ত্বা টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট করে মা হওয়ার খবর নিশ্চিত করেন তিনি। কথাটা স্পষ্ট করে না জানালেও অনেক দিন ধরে সোশ্যালে বিভিন্ন পোস্টের মাধ্যমে ইঙ্গিত দিচ্ছিলেন ‘ভালবাসা ডট কম’ তোড়া।

স্বামী তথা অভিনেতা রাজা গোস্বামী বাংলা ধারাবাহিক ‘খড়কুটো’য় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন৷ ২০১৬ সালের ৯ ডিসেম্বরে রাজা-মধুবনী সাত পাকে বাঁধা পড়েন। একাধিক ধারাবাহিকে জুটি হিসেবে দেখা গিয়েছে রাজা-মধুবনীকে। টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় জুটি ওঁরা।

বন্ধ করুন