বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী লীনা আচার্য
লীনা আচার্য (ফাইল ছবি) 
লীনা আচার্য (ফাইল ছবি) 

প্রয়াত টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী লীনা আচার্য

  • সম্প্রতি ‘বেবাকি’ এবং ‘অভয় ২' ওয়েব সিরিজে দেখা মিলেছে লীনার।আজ দিল্লিতে প্রয়াত হলেন অভিনেত্রী, ভুগছিলেন কিডনির সমস্যায়। 

ফের খারাপ খবর বিনো-দুনিয়া থেকে। চলে গেলেন হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ লীনা আচার্য। জি টিভির জনপ্রিয় শো আপ কে আ জানে সে, অ্যান্ড টিভির মেরি হানিকারক বিবি-র মতো সিরিয়ালে গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন লীনা।

টেলিচক্করের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার ভোরে দিল্লির এক হাসপাতালে মৃত্যু হয়েছে লীনার। কিডনির সমস্যায় গত কয়েক মাস ধরেই ভুগছিলেন ত্রিশের কোটা না পার করা এই অভিনেত্রী। গত ১২ দিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন লীনা, তবে শেষরক্ষা হল না।

ক্রাইম পেট্রোলের একাধিক এপিসোডে দেখা মিলেছে লীনার, এছাড়াও রানি মুখোপাধ্যায়ের ‘হিচকি’ ছবিতে একটি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। টেলিভিশন দুনিয়ার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও চুটিয়ে কাজ করেছেন প্রয়াত অভিনেত্রী। তাঁকে শেষ দেখা গিয়েছে জি ফাইভের ওয়েব সিরিজ ‘বেবাকি’ এবং ‘অভয় টু’-তে। তাঁর কেরিয়ারের অন্যতম চর্চিত ওয়েব সিরিজ ‘গন্ধি বাত’। 

২০২০ সাল জুড়ে বলিউড ও টেলিভিশন দুনিয়ায় মৃত্যু মিছিল জারি রয়েছে। ইরফান খান, ঋষি কাপুর, সুশান্ত সিং রাজপুত থেকে সরোজ খান, এসপি বালসুহ্মমণ্যমের মতো কিংবদন্তি শিল্পীদের হারিয়েছে বলিউড। তেমনই টেলিভিশন জগতেও সমীর শর্মা, ভূপেশ পান্ডিয়ার মতো টেলিভিশন জগতের অভিনেতারাও চলে গেলেন না ফেরার দেশে। 

বন্ধ করুন