বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘খালি পেটে ঘুম নয়’ করোনা রোগীদের বাড়িতে খাবার পৌঁছোতে এগিয়ে এলেন টেলি তারকারা
টেলিভিশন তারকাদের মানবিক দিক
টেলিভিশন তারকাদের মানবিক দিক

‘খালি পেটে ঘুম নয়’ করোনা রোগীদের বাড়িতে খাবার পৌঁছোতে এগিয়ে এলেন টেলি তারকারা

  • কোটি টাকার মালিক নয়। তবুও সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিতে এগিয়ে এলেন একাধিক টেলিভিশন তারকারা। যেন কোনো করোনা রোগী অভুক্ত থেকে না ঘুমায় তাই এই উদ্যোগ।

করোনার দ্বিতীয় ঢেউতে উত্তাল গোটা দেশ। অক্সিজেন থেকে বেড, অ্যাম্বুলেন্স সবেতেই আকাল। এহেন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িতে দিতে এগিয়ে এসেছে বহু বলিউড তারকারা। তেমনি পিছিয়ে নেই টলি তারকারাও। নিজেদের সাধ্যমতো সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁরা।

দেখা গেল একাধিক টেলিভিশন তারকাদের মানবিক দিক। টেলি পাড়ার জনপ্রিয় অভিনেতা সায়ক চক্রবর্তী। এই কঠিন পরিস্থিতিতে এগিয়ে এলেন মানুষের সাহায্যের জন্য। কোটি কোটি টাকা হয়তো নেই তাঁদের, তবে যেটা রয়েছে সেটা হল মানুষের প্রতি কর্তব্যবোধ। সমাজের অসহায় মানুষগুলোর জন্য সাধ্যমতো কিছু করার ইচ্ছে।

সামাজিক মাধ্যমে পোস্ট করে সায়ক জানিয়েছেন, ‘ তেমন কোনো সিরিয়াল করছি না যেখানে আমার প্রতিদিনের আয় অনেক বেশি। কিন্তু যা জমিয়েছি তাতে আশা করি কিছু মানুষকে খাবার খাওয়াতে পারবো। যদি কোনো ব্যক্তির কাজ না থাকে ও বাড়িতে করোনার রোগী থাকে, আমার সঙ্গে যোগাযোগ করুন। ব্যক্তিগত মেসেজ করুন। আমি নিজে আপনার বাড়িতে খাবার দিয়ে আসবো’।

I am only one, but I am one. I cannot do everything, but I can do something🤞🏻♥️ #CopyAndPasteIfUCanAndYouAreWillingToHelp. #ShareIfYouCare ❤ #covid #helpinghands

Sayak Chakraborty এতে পোস্ট করেছেন বুধবার, 28 এপ্রিল, 2021

অভিনেতার এই মনোভাবকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। পাশাপাশি টেলি পাড়ার আরো অনেক তারকাকে এগিয়ে আসতে দেখা গেছে এই কঠিন পরিস্থিতিতে।

টেলিভিশনের অভিনেত্রী দিয়া চক্রবর্তীও একইভাবে নিজের হাত বাড়িয়ে দিয়েছেন। তিনিও সামাজিক মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন, ‘উপার্জনের পথ নেই এবং খাবারের সমস্যায় ভুগছেন বা কোনও যুক্তিসঙ্গত উপায়ে লড়াই করছে। দয়া করে খালি পেটে ঘুমোবেন না। আমাকে একটি ব্যক্তিগত মেসেজ পাঠাতে ভয় পাবেন না। আমার যেটুকু আছে তা ভাগ করে নিলে আমি বেশি খুশি হব। আমি ধনী নই, কেবল একজন সাধারণ ব্যক্তি, তবে যতটুকু পারি তা ভাগ করে নেব, এমনকি যদি এটি আমার কোনো খাবারে একটু কম হয়, তাতেও আমি খুশি হব। এমনকি এক বাক্স নুডলস, একটি রুটি বা দুধ। আমি যে কোনো উপায়ে আপনার জন্য ব্যবস্থা করার চেষ্টা করব, প্রশ্নাতীত ভাবে’।

If ANYONE is not working/not getting an income and runs out of food, or struggling in any reasonable way. Please don’t...

Diya D Chakraborty এতে পোস্ট করেছেন মঙ্গলবার, 27 এপ্রিল, 2021

এগিয়ে এসেছেন টলিউডের আরেক অভিনেত্রী মধুরিমা বসাক। তিনি করোনা রোগীদের জন্য কিছু অত্যাবশ্যক ওষুধের খোঁজ দিয়েছেন সামাজিক মাধ্যমে। রেমেডিসিভির ও এক্টিমেরা ৪০০ ওষুধ পাবার জন্য কিছু ফোন নম্বার শেয়ার করেছেন তিনি।

এভাবেই টলিউড অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের সাধ্যমত পাশে দাঁড়িয়েছে সাধারণ মানুষের। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে, অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়, ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়, সঞ্চালক মির্চি অগ্নি, গায়ক রূপম ইসলাম পিছিয়ে নেই কেউই। সকলেই এগিয়ে এসেছেন নিজেদের সাধ্যমতো। তাঁদের এই মনোভাবকে বাহবা জানিয়েছেন সকলে।

 

বন্ধ করুন