বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: জি বাংলায় জগদ্ধাত্রী'র আগমন, TRP-র অভাবে মাত্র ১১ মাসেই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক!

Serial Update: জি বাংলায় জগদ্ধাত্রী'র আগমন, TRP-র অভাবে মাত্র ১১ মাসেই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক!

শেষের পথে উমা? 

জি বাংলায় জগদ্ধাত্রী'র আগমনে নাকি উমার বিসর্জন হতে চলেছে! এমনই জল্পনা টেলিপাড়ায়। নীল-শিঞ্জিনী জুটির ‘উমা’ বছর ঘোরার আগেই বন্ধ হবে বলে সূত্রের খবর। 

উমা, গৌরী, লক্ষ্মী-র পর এবার জি বাংলার পর্দায় আসছে ‘জগদ্ধাত্রী’। তবে ‘জগদ্ধাত্রী’র বোধনে বিসর্জনের সুরও মিশে রয়েছে! সদ্যই সামনে এসেছে জি বাংলার আসন্ন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’র ধামাকেদার প্রোমো। আর এর সাথে সাথেই শুরু হয়েছে চর্চা, তবে শেষ হচ্ছে জি বাংলার কোন চলতি মেগা? 

এই নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু টেলিপাড়ায় ফিসফিসানি শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। জানা যাচ্ছে খুব শীঘ্রই নাকি শেষ হতে চলেছে উমা। হ্যাঁ,নীল ভট্টাচার্য এবং শিঞ্জিনী চক্রবর্তী অভিনীত উমার বিদায় ঘন্টা বেজে গিয়েছে বলেই জল্পনা। গত কয়েক মাস ধরেই সন্ধ্যা ৭টা স্লটে অনেকখানি পিছিয়ে চ্যানেল। বারবার ট্রোলের মুখে পড়লেও টিআরপি তালিকায় কোনও ম্যাজিক দেখাতে পারেনি এই শো। লিড জুটির রসায়নও সেভাবে নজর কাড়েনি, তাই এই শো'কে আর টেনে নিয়ে যেতে চায় না চ্যানেল কর্তৃপক্ষ- এমনটাই খবর। কদিন আগেই টেন্ট সিনেমার ‘বৌমা একঘর’ শেষ করেছে স্টার জলসার, এবার কোপ পড়তে চলেছে ‘উমা’র উপর বলে সূত্র মারফত জানা যাচ্ছে। 

আরও পড়ুন-উফ কী সুন্দর দেখতে! কে এই মেয়েটা? জেনে নিন জি বাংলার ‘জগদ্ধাত্রী’র আসল পরিচয়

এক ফেরিওয়ালা মেয়ের ক্রিকেটার হয়ে ওঠবার গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। তবে ব্যাট হাতে শিঞ্জিনী বহুবার হাসির খোরাক হয়েছেন, তাঁকে খেলার মাঠে কম, আর সংসারের কূটকচালি সামাল দিতেই দেখেছে দর্শক। অন্যদিকে ‘কৃষ্ণকলি’র মতো সুপারহিট মেগার নায়ক নীলও সেভাবে এই সিরিয়ালে দাগ কাটেননি। গত বছর ১৩ই সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ‘উমা’, এক বছর পূর্তির আগেই নাকি শেষ হচ্ছে। 

‘উমা’র পাশাপাশি এই মুহূর্তে জি বাংলার আরও একটি ধারাবাহিক টিআরপির দৌড়ে অনেকটা পিছিয়ে। রাহুল-রুকমা জুটির ম্যাজিক একদম ব্যর্থ জি বাংলার পর্দায়। ‘লালকুঠি’ ধারাবাহিকের রেজাল্ট নিয়েও নাকি খুশি নয় চ্যানেল, তবে হয়ত এখনই বন্ধ করা হবে না এই শো।  

আরও পড়ুন-‘জগদ্ধাত্রী পা রাখে যেখানে,পাপ মুছে যায় সেখানে’, জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক

জানা যাচ্ছে, আগামী ২৮শে অগস্ট বা ৫ই সেপ্টেম্বর থেকে সন্ধ্যা ৭টার স্লটেই আসছে ‘জগদ্ধাত্রী’। এই সিরিয়ালে মুখ্য ভূমিকায় থাকছেন নবাগতা অঙ্কিতা মল্লিক এবং ত্রিশূল ধারাবাহিক খ্যাত সৌমদীপ মুখোপাধ্যায়। সিরিয়ালে ক্রাইম ব্রাঞ্চ অফিসার হিসাবে দেখা যাবে নায়ক-নায়িকাকে। 

বন্ধ করুন