বাড়ি > বায়োস্কোপ > প্রয়াত তেলুগু ছবির জনপ্রিয় অভিনেতা , শোক প্রকাশ করলেন মহেশ বাবু, জুনিয়ার এনটিআর
জয়া প্রকাশ রেড্ডি 
জয়া প্রকাশ রেড্ডি 

প্রয়াত তেলুগু ছবির জনপ্রিয় অভিনেতা , শোক প্রকাশ করলেন মহেশ বাবু, জুনিয়ার এনটিআর

  • চলে গেলেন জয়া প্রকাশ রেড্ডি। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল অভিনেতার। 

তেলুগু ছবির জনপ্রিয় অভিনেতা  জয়া প্রকাশ রেড্ডি আর নেই! দক্ষিণী ছবির এই অভিনেতা মূলত পরিচিত ছিলেন কৌতুক অভিনেতা হিসাবে। মঙ্গলবার গভীর রাতে (সেপ্টেম্বর ৮) অন্ধপ্রদেশের গুনটুরে নিজের বাসভবনেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। বয়স হয়েছিল ৭৪ বছর। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মহেশ বাবু, জুনিয়ার এনটিআর সহ দক্ষিণী ছবির একাধিক তারকা। পরিবারের উদ্দেশে সমবেদনা বার্তা দিয়েছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগান মোহন রেড্ডিও। 

চরিত্রাভিনেতা হিসাবে তেলুগু ছবিতে কিছু অবিস্মরণীয় কাজ করে গিয়েছেন জয়া প্রকাশ রেড্ডি। শেষবার মহেশ বাবুর সারিলেরু নীকেভভারু ছবিতে দেখা গিয়েছে তাঁকে। ২০২০-র ১১ জানুয়ারি মুক্তি পেয়েছিল এই ছবি। 

টুইটারে সহ অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করে মহেশ বাবু লেখেন, ‘খুবই দুর্ভাগ্যজনক খবর জয়া প্রকাশ রেড্ডির। তেলুগু ছবির অন্যতম সেরা অভিনেতা, কমেডিয়ান। আমি আজীবন মনে রাখব ওঁনার সঙ্গে কাজের অভিজ্ঞতা এবং না-ভুলতে পারা খুশির মুহূর্ত গুলো। ওঁনার পরিবার ও প্রিয়জনদের প্রতি রইল সমবেদনা’।

এই জনপ্রিয় অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেনেলিয়া দেশমুখ, বাহুবলী খ্যাত পরিচালক এসএস রাজমৌলীও। 

জয়া প্রকাশ রেড্ডির অন্ত্যেষ্টির সম্পর্কিত তথ্য এখনও জানানো হয়নি পরিবারের তরফে। দীর্ঘ ফিল্মি কেরিয়ারের একাধিক জনপ্রিয় ছবিতে নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন এই কৌতুকাভিনেতা। যার মধ্যে অন্যতম ‘সামারাসিমহা রেড্ডি’, 'প্রেমিনচুকুনদাম রা', 'নরসিমা নাইডু', ‘জুলায়ি, রেডি, কিক, ‘জায়াম মানাদেরা’-র মতো অজস্র হিট ছবিতে অভিনয় করেছেন এই অভিনেতা। 

বন্ধ করুন