বাংলা নিউজ > বায়োস্কোপ > Tentulpata Promo: বিয়ের মণ্ডপ থেকে পালিয়ে ট্রেনে প্রথম দেখা, ঋতব্রতা-গৌরব মনে করালেন জব উই মেট-এর গীত-আদিত্যকে

Tentulpata Promo: বিয়ের মণ্ডপ থেকে পালিয়ে ট্রেনে প্রথম দেখা, ঋতব্রতা-গৌরব মনে করালেন জব উই মেট-এর গীত-আদিত্যকে

বিয়ের মণ্ডপ থেকে পালিয়ে ট্রেনে প্রথম দেখা, ঋতব্রতা-গৌরবের প্রেমের চাকা গড়াবে?

Tentulpata Promo: হিন্দুস্তান টাইমস বাংলার খবরেই সিলমোহর, স্টার জলসার নতুন সিরিয়ালে জুটিতে গৌরব-ঋতব্রতা। কেমন হবে দুজনের প্রেমের গল্প?  

গাঁটছড়ার পর ‘তেঁতুলপাতা’র হাত ধরে আবারও স্টার জলসার পর্দায় ফিরছেন গৌরব, গত মাসেই পাকাপাকিভাবে সেই খবর প্রথম জানিয়েছিল হিন্দুস্তান টাইমস বাংলা। ‘তেঁতুলপাতা’র ধামাকেদার প্রোমো সামনে এল মঙ্গলবার। কথামতোই এই সিরিয়ালে গৌরবের নায়িকা হিসাবে থাকছেন ‘অষ্টমী’ ঋতব্রতা দে। আরও পড়ুন-মাত্র ২ মাসেই শেষ অষ্টমী, হিট হিরোর নায়িকা হয়ে এবার জলসার পর্দায় ঋতব্রতা দে?

শুরুতে শোনা গিয়েছিল, অরুণিমা হালদার হবেন গৌরবের নায়িকা। তবে দিনকয়েক আগেই ওলোটপালোট হয় সবকিছু। প্রথম প্রোমোতে নজর কাড়লেন ঋতব্রতা। অষ্টমীর চেয়ে একদম অন্যরকম চরিত্রে এবার ছোটপর্দায় নায়িকা। প্রোমোর শুরুটা দেখে অবশ্যই ডিডিএলজে-র আইকনিক দৃশ্যের কথা মনে পড়বে দর্শকদের। তারপর মাথায় আসবে ‘জব উই মেট’-এর গীত আর আদিত্য কশ্যপের প্রথম দেখার কথা।

শুরুতেই দেখা গেল টুকটুকে লাল বেনারসিতে কনে সেজে রেলওয়ে স্টেশনে দৌড়াচ্ছেন ঋতব্রতা। পায়ে স্নিকার্স আর হাতে খাবারের ডাব্বা। মনে মনে তাঁর স্বীকারোক্তি, ‘ঝিল্লি চৌধুরী এই ট্রেনটা কিছুতেই মিস করবে না’। দৌড়াতে দৌড়াতেই রেলগাড়ির দরজার সামনে দাঁড়ানো গৌরবকে রীতিমতো শাসিয়ে বলে, ‘হ্যাঁ করে দাঁড়িয়ে দেখছেন কী, আপনার কোনও দায়িত্ব নেই! আমার হাতটা টেনে তুলুন’। ট্রেনের কামরায় উঠে স্বস্তির নিঃশ্বাস ছাড়ে সে। নিজেই যেচে সকলকে শোনায়, বড়লোক বাবার মেয়ে সে। বিয়ে করবে না বলে বিয়ের আসর ছেড়ে পালাচ্ছে তেমনটা নয়। কিন্তু বাবার পছন্দ করা পাত্রকে সে বিয়ে করবে না, বরং নিজের পছন্দের ছেলেকে বিয়ে করব বলে সে পালাচ্ছে।

দৌড়ে ট্রেনে উঠে খিদেয় কাতর ঝিল্লি। এরপর টিফিন বক্স খুলে নিজে না খেয়ে সহযাত্রীদের মধ্যে খাবার বিলোতে শুরু করে। ফিশফ্রাইয়ের বাক্স গৌরবের সামনে ধরে খাবার অনুরোধ করে। সে তখন বইয়ের পাতায় মুখ গুঁজে ঝিল্লির কাণ্ডকারখানা দেখেও না দেখার ভান করে চলেছে। নায়িকা হঠাৎ করেই বলে বসে, ‘আহা রে! আপনি বোধহয় কথা বলতে পারেন না’। ব্যাস, ধৈর্য্যের বাঁধভাঙে গম্ভীর নায়কের। চিৎকার করে গৌরব বলেন, ‘অনেক হয়েছে। আপনার কী টাকা লাগবে চুপ করতে’। মুখের উপর ঝিল্লিও জানিয়ে দেয়, ‘আপনি এত রুড কেন?’ অবশেষে শিমূলপুরায় হাজির ট্রেন।

একসঙ্গে ট্রেন থেকে নামে গৌরব-ঋতব্রতা। এরপর নয়া বিপত্তি, টিকিট চেকারের তাড়া খেয়ে সোজা গৌরবের বুকের উপর হুমড়ি খেয়ে পড়ে সে। সেই সময় স্টেশনে বসে থাকা এক ব্যক্তি বলে ওঠেন, ‘এ তেঁতুলপাতাওয়ালি নয়া দুলহান নাকি?’

ট্রেন থেকে শুরু হওয়া এই জার্নি ঝিল্লির জীবনকে কীভাবে বদলে দেবে, সেই নিয়েই এগোবে গল্প।

এই সিরিয়াল নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দর্শকদের। একজন লেখেন, ‘কি করে যে এতো নায়িকা হুমড়ি খায় আর দেখে দেখে নায়কের ই ঘাড়ে পড়ে তা একমাত্র সিরিয়াল নির্মাতা রা জানেন। অসহ্যকর’। অনেকেই লেখেন, ‘গৌরবের বদলে অন্য কাউকে নিলে পারতো’। কারুর মতে, ঝিল্লির চরিত্রে অরুণিমাই অধিক মানানসই হত। অনেকেই আবার কনফিউসড সিরিয়ালের নাম নিয়ে। সেই রহস্য ভেদ হতে অবশ্য আরও খানিক অপেক্ষা করতে হবে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘১৫ মিনিট লাগবে…..’, DA মামলার শুনানিতে ঠিক কী হল? সামনে এল তথ্য! কবে ফের উঠবে? চুপিচুপি বিয়ে শোভন-সোহিনীর! ছিলেন সৌরভ-দর্শনা, টলিউড থেকে আর কারা নিমন্ত্রিত এগিয়ে এসে ঝামেলা মিটিয়েছিল গম্ভীর, কোহলি নয়- চাঞ্চল্যকর দাবি ভারতের প্রাক্তনীর আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.