বাংলা নিউজ > বায়োস্কোপ > বিদেশের মাটিতে ‘কাঁচা বাদাম’ গানে দুই সঙ্গীর সঙ্গে নাচ টেরেন্সের, ভাইরাল ভিডিয়ো

বিদেশের মাটিতে ‘কাঁচা বাদাম’ গানে দুই সঙ্গীর সঙ্গে নাচ টেরেন্সের, ভাইরাল ভিডিয়ো

টেরেন্স লুইস

বিদেশের মাটিতে দাঁড়িয়ে 'কাঁচা বাদাম' গানে দুই সঙ্গীর সঙ্গে নেচে উঠলেন টেরেন্স। ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো।

'কাঁচা বাদাম' গেয়ে ভাইরাল হয়েছে বীরভূমের ভূবন বাদ্যকর। টলিউড, বলিউড হোক কিংবা হলিউড কম বেশি অনেক তারকাই কোমর দুলিয়েছেন এই গানের তালে। জনপ্রিয় ইউটিউবার, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার থেকে নামী দামী তারকারা ভুবন বাদ্যকরের 'কাঁচা বাদাম' গানের হুক স্টেপে নেচেছেন। এবার সেই তালিকায় নিজের নাম জুড়লেন 'ডান্স গুরু' টেরেন্স লুইস।

বিদেশের মাটিতে দাঁড়িয়ে 'কাঁচা বাদাম' গানে দুই সঙ্গীর সঙ্গে নেচে উঠলেন টেরেন্স। ঝড়ের বেগে ভাইরাল হয়েছে টেরেন্সের সেই নাচের ভিডিয়ো। ক্যাপশনে নৃত্যশিল্পী লিখেছেন, 'রাস্তায় বাদাম বিক্রির জন্য তিনি যে গান বেঁধেছেন তা অপূর্ব। শুনেছি তিনি গানের জন্য কিছু সম্মানও পেয়েছেন এবং গানের রিমেক হয়েছে। তাঁর সেই গান এখন সারা বিশ্বে ট্রেন্ডিং। অনেক শুভেচ্ছা তাঁকে। আমি বিশ্বাস করি পৃথিবীতে সব সম্ভব। পৃথিবী বিস্ময়কর!'

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি থেকে নিজের নাচের ট্রুপের সঙ্গে ওয়ার্ল্ড ট্যুরে রয়েছেন টেরেন্স লুইস। কাজের ফাঁকেই বিভিন্ন গানের তালে নাচতে দেখা গিয়েছে টেরেন্স এবং তাঁর ট্রুপের সদস্যদের একসঙ্গে।

স্লোভানিয়া এবং ক্রোয়েশিয়ায় বিভিন্ন নাচের কনসার্ট রয়েছে তাঁদের। সেখানে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছে টেরেন্স এবং তাঁর নাচের গ্রুপ। ক্রোয়েশিয়ার এই 'কাঁচা বাদাম' গানে নেচেছেন টেরেন্স এবং তাঁর দুই সঙ্গী। তারপরই সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল সেই ভিডিয়ো। 

 

বন্ধ করুন