বাংলা নিউজ > বায়োস্কোপ > B Praak's child death: জন্মের পরেই মৃত্যু সন্তানের! কান্নায় ভেঙে পড়লেন ‘তেরি মিট্টি’ খ্যাত গায়ক
সন্তানকে হারালেন গায়ক বিপ্রাক (বাঁ দিকে প্রথম সন্তান আদাবকে কোলে নিয়ে)

B Praak's child death: জন্মের পরেই মৃত্যু সন্তানের! কান্নায় ভেঙে পড়লেন ‘তেরি মিট্টি’ খ্যাত গায়ক

‘কেশরি’,'শেরশাহ'-র মতো ছবিতে সুপারহিট গান গেয়েছেন বিপ্রাক। এদিন দুসংবাদ শেয়ার করলেন গায়ক। জানালেন তাঁর সদ্যোজাত সন্তানের মৃত্যু হয়েছে। 

তাঁর গলায় অদ্ভূত আবেগ কাছে। তাঁর গান শুনলে মন কেঁদে ওঠে। ‘কেশরি’ ছবির ‘তেরি মিট্টি’ হোক বা ‘শেহশাহ’ ছবির ‘মন ভরেয়া’। বি'প্রাকের গান শুনলেই মনের ভিতরটা কেমন করে ওঠে! আজ এই গায়কের মনেই বিসন্নতার কালো মেঘ। নিজের সদ্যোজাত সন্তানকে হারিয়ে হাহাকার গায়কের গলায়। নিজেই সন্তানের মৃত্যু সংবাদ দিয়েছেন বিপ্রাক।

দ্বিতীয় সন্তানের জন্মের অপেক্ষায় দিন গুনছিলেন তারকা দম্পতি। কিন্তু আচমকাই এই শোক সংবাদ দিলেন গায়ক। সোশ্যাল মিডিয়ায় নিজের বিধ্বস্ত অবস্থার কথা জানিয়েছেন গায়ক।

সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘অত্যন্ত কষ্টের সঙ্গে জানাচ্ছি আমাদের সদ্যোজাত সন্তান জন্মের পরেই মারা গিয়েছে। মা-বাবা হিসেবে এটা আমাদের জীবনের অত্যন্ত কষ্টের সময়। আমি সমস্ত ডাক্তার ও নার্সদেকর ধন্যবাদ জানাতে চাই যাঁরা এতটা চেষ্টা করেছেন। এই কঠিন সময়ে আমরা আপনাদের সহযোগিতা আশা করছি’। পঞ্জাবি গায়ক যোগ করেন, ‘আমরা ভেঙে পড়েছি, দয়া করে আমাদের একটি গোপনীয়তা বজায় রাখার সুযোগ দিন’।

বলিউড থেকে পঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা শোকবার্তা পাঠিয়েছেন বিপ্রাক ও তাঁর স্ত্রী মীরাকে। গওহর খান লেখেন, ‘ভগবান তোমাদের দুজনকে এই কঠিন সময়টা কাটিয়ে ওঠবার শক্তি দিন। তোমার সন্তানের জন্য অনেক প্রার্থনা রইল, এখন ও একজন দেবদূত'। নীতি মোহন লেখেন, ‘তোমাদের জন্য প্রার্থনা রইল’। 

২০১৯ সালে মীরা বচ্চনকে বিয়ে করেন বিপ্রাক। পরের বছর তাঁদের পুত্র সন্তানের জন্ম হয়। গায়ক ছেলের নাম রাখেন আদাব। 

 

বন্ধ করুন