বাংলা নিউজ > বায়োস্কোপ > Thailavii: প্রথম দিনে হিন্দি বলয়ে আয় মাত্র ২৫ লাখ! মুখ থুবড়ে পড়ল কঙ্গনার ছবি
কঙ্গনা রানাওয়াত (ছবি-ANI)
কঙ্গনা রানাওয়াত (ছবি-ANI)

Thailavii: প্রথম দিনে হিন্দি বলয়ে আয় মাত্র ২৫ লাখ! মুখ থুবড়ে পড়ল কঙ্গনার ছবি

  • থালাইভি-র হিন্দি ভার্সন ডাহা ফেল! তামিলনাড়ু-তে ভালো পারফরম্যান্স কঙ্গনার। 

নিজেকে ‘বব্বর শেরনি’ হিসাবেই তুলে ধরতে ভালোবাসেন কঙ্গনা। তিনি বোল্ড, বিন্দাস, ঠোঁট কাটা। বেফাঁস মন্তব্যের জন্য হামেশাই তিনি থাকেন সংবাদ শিরোনামে। সম্প্রতি হলিউড ছবি বয়কটের ডাক দিয়ে বিতর্কে জড়িয়েছেন এই মোদী-ভক্ত অভিনেত্রী। শুক্রবার মুক্তি পেয়েছে কঙ্গনার বহুচর্চিত ছবি ‘থালাইভি’। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক পরিচালক এএল বিজয়ের এই ছবি।

মুক্তির আগে থেকেই বিতর্কে নাম জড়িয়েছে কঙ্গনার এই ছবির।  থিয়েটারে মুক্তি নিয়ে চলতি মাসের শুরুতেই জটিলতা তৈরি হয়েছিল এই ছবির। মুক্তির প্রথম দিন কঙ্গনার এই ছবি পটেকে পুরেছে মাত্র ১ কোটি ২৫ লক্ষ টাকা। শুক্রবার হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে ‘আম্মা’র বায়োপিক। দক্ষিণ ভারতের বক্স অফিসে এই ছবির পারফরম্যান্স অপেক্ষাকৃত ভালো। কিন্তু হিন্দি বলয়ে পুরোপুরি মুখ থুবড়ে পড়েছে ‘থালাইভি’। জানা গিয়েছে, দিল্লি, উত্তর প্রদেশ, গুজরাত-এর মতো রাজ্য গুলি থেকে মাত্র ২০ থেকে ২৫ লাখ টাকা আয় হয়েছে ছবির। অন্যদিকে তামিলনাড়ুতেই ৮০ লক্ষের কালেকশন সেরেছে ‘থালাইভি’। 

মহারাষ্ট্রে এখনও করোনার জেরে বন্ধ সিনেমাহল, স্বভাবতই মহারাষ্ট্রের মতো রাজ্য ছবি না-মুক্তি পাওয়াটা বড় ধাক্কা কঙ্গনা রানাওয়াত ও গোটা ‘থালাইভি’ টিমের কাছে। অন্যদিকে মুক্তির মাত্র দু-সপ্তাহের মধ্যেই থালাইভির হিন্দি ভার্সন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এর জেরে আইনক্স, পিভিআইরের মতো মাল্টিপ্লেক্স চেনে মুক্তি পায়নি এই ছবির হিন্দি ভার্সন। যদিও থালাইভি-র তামিল ও তেলুগু ভার্সন প্রদর্শিত হচ্ছে এই মাল্টিপ্লেক্সগুলিতে। 

অভিনেত্রী থেকে নেত্রী হয়ে ওঠার জয়ললিতার সফরমানা এই ছবি। অভিনেত্রী জয়ললিতা থেকে তামিল রাজনীতির সর্বোচ্চ স্থান দখলকারী, মুখ্যমন্ত্রী জয়ললিতা তথা এআইএডিএমকে সুপ্রিমোর জীবনের অজানা কাহিনি ফুটে উঠেছে ‘থালাইভি’তে। কঙ্গনা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অরবিন্দ স্বামী, প্রকাশ রাজ, যিশু সেনগুপ্ত, ভাগশ্রীরা।

বন্ধ করুন