বাংলা নিউজ > বায়োস্কোপ > ৫৮ হাজার টাকার কাঞ্জিভরম শাড়িতে রাজকীয় সাজে কঙ্গনা, নায়িকার বার্থ ডে লুক ভাইরাল
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

৫৮ হাজার টাকার কাঞ্জিভরম শাড়িতে রাজকীয় সাজে কঙ্গনা, নায়িকার বার্থ ডে লুক ভাইরাল

  • কঙ্গনার বার্থ ডে লুক রীতিমতো নজরকাড়া। 

কঙ্গনার জন্মদিনে মুক্তি পেয়েছে ‘থালাইভি’র ট্রেলার। ছবিতে তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই ছবির ট্রেলার দেখে মুগ্ধ অনেকেই। প্রশংসা করেছেন অভিনেত্রী সামান্থা আক্কেনেনি ও জুহি চাওলা সহ অনেকে। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে অনন্য লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। গায়ে কাঞ্জিভরম জড়িয়ে ভারতীয় রমনীর বেশে ধরা দিলেন ‘কুইন’।

বলি কুইনকে এদিন কালো এবং এপ্রিকোট রঙা কাঞ্জিভরমে দেখা যায়। কালো ব্লাউজের সঙ্গে সোনালি জরির কাজ করা কাঞ্জিভরমে ঝলমলিয়ে উঠেছিলেন তিনি। ভারতীয় মুদ্রায় এই শাড়ির দাম প্রায় ৫৮,০০০ টাকা। অতীতের বলিউড স্টাইল ধরা পড়েছিল তাঁর সাজের মধ্যে। পরিপাটি করে চুল আঁচড়ে মাথায় ফুল লাগিয়েছেন। মুখে হাল্কা মেকআপের সঙ্গে ঠোঁটে ন্যুড লিপস্টিকের ব্যবহার করেছেন। চোখে আই মেকআপ এবং গালে ব্লাশার ব্যবহার করেছেন তিনি। গলায় কুন্দনের হার এবং কানে কুন্দদের দুল, দু’হাতে ডিজাইনার চুড়ি পরেছেন।

অভিনেত্রী কপালের ছোট লাল টিপ, তাঁর সাজের সৌন্দর্যকে আরো এক ধাপ বাড়িয়ে তুলেছে। বাম হাতে বড় আংটি পরেছেন। তানু ওয়েডস মানু অভিনেত্রী জন্মদিন পার্টি এবং ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে মূলত এই সাজে ধরা দিয়েছেন। সেই ছবিও সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন তিনি।

অর্জুন রামপাল এবং দিব্যা দত্তের সঙ্গে আপতত মধ্যপ্রদেশে ধাকড়-এর শ্যুটিংয়ে ব্যস্ত কঙ্গনা। শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি থালাইভি এবং তেজস। আগামী ২৩ এপ্রিল মুক্তি পাচ্ছে থালাইভি।

বন্ধ করুন