বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভাগ্যিস কোনও বলিউড তারকাকে বিয়ে করিনি’, কেন এ কথা বললেন সোনম কাপুর!
সোনম কাপুর ও আনন্দ আহুজা  (ছবি-ইনস্টাগ্রাম)
সোনম কাপুর ও আনন্দ আহুজা  (ছবি-ইনস্টাগ্রাম)

‘ভাগ্যিস কোনও বলিউড তারকাকে বিয়ে করিনি’, কেন এ কথা বললেন সোনম কাপুর!

  • ২০১৮ সালের ৮ই মে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সোনম কাপুর। 

দেখতে দেখতে তিন বছর সংসার করে ফেললেন সোনম কাপুর। অনিল কন্যার জন্ম এবং বড় হওয়া একদম ফিল্মি পরিবারে। বাবা,কাকারা সকলেই বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত। মা হাউস ওয়াইফ হলেও জেঠিমা শ্রীদেবীর মতো সুপরাস্টার, ভাগ্যের  সোনমের বলিউডে কেরিয়ার শুরু। সেই সময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কের গুঞ্জনও শোনা গিয়েছিল, কিন্তু কাহিনি বেশি দূর এগোয়নি।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। এখন শোবিজ দুনিয়াকে খুব সময়ই দেন সোনম, আনন্দের সঙ্গে লন্ডন ও দিল্লিতে পাকাপাকিভাবে বসবাস করছেন এই বলি নায়িকা। আনন্দের ব্যবসার সিকিভাগটাই লন্ডনে, তাই বিদেশেই এখন বেশিরভাগ সময় কাটে সোনমের। অভিনেত্রীর কথায় 'আমি খুব সৌভাগ্যশালী যে আমি এমন কাউকে খুঁজে পেয়েছি যে আমার মনের মতো মানুষ, এবং নারীবাদী'। ভোগ (Vogue) ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাত্কারে সোনম আরও জানান, ‘ভগবানের অশেষ কৃপা যে আমি সেই ইন্ডাস্ট্রির কারুর প্রেমে পড়িনি যেখানে আমি কাজ করি, কারণ তাঁদের এই জগতটাকে দেখবার ক্ষমতাটা খুব লিমিটেড। ওদের গোটা জগত যে বলিউডে কী ঘটছে’। করোনাকালে কী পাল্টেছে তাঁদের দাম্পত্য সম্পর্কে? সোনম অকপটে জানান, ‘গত এক বছরে প্রথম প্রতিটা রাত আমরা একসঙ্গে কাটিয়েছি (হাসি)। সাধারণ আমরা কর্মসূত্রে দুজনেই খুব ট্রাভেল করি, তবে আমি এক বছরে বুঝেছি আমি ওকে নিয়ে কতটা অবসেশড আর অবশ্যই দারুণ মজাও করেছি দুজনে মিলে’। 

আপাতত লন্ডনের নটিং হিল বাংলোতেই আনন্দের সঙ্গে রয়েছেন সোনম। সেখান থেকে প্রায়ই ইনস্টায় ছবি ও ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

বক্স অফিসে সোনমের শেষ ছবি ছিল, দ্য জোয়া ফ্যাক্টর (২০১৯)- যা একেবারেই ব্যর্থ হয়। মাসখানেক আগেই নেটফ্লিক্সের সিরিজ একে ভার্সেস একে'তে ক্যামিও চরিত্রে দেখা মিলেছে সোনমের। অভিনেত্রীর হাতে রয়েছে প্রযোজক সুজয় ঘোষের ক্রাইম থ্রিলার ব্লাইন্ড।

বন্ধ করুন