বাংলা নিউজ > বায়োস্কোপ > যমজ সন্তানের সঙ্গে ‘থ্যাঙ্কসগিভিং ডে’ পালন প্রীতির, পোস্ট দেখে মন ভিজল নেটপাড়ার
স্বামী জিন গুডএনাফ এর সঙ্গে প্রীতির সেলফি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

যমজ সন্তানের সঙ্গে ‘থ্যাঙ্কসগিভিং ডে’ পালন প্রীতির, পোস্ট দেখে মন ভিজল নেটপাড়ার

  • চলতি বছরের ‘থ্যাঙ্কসগিভিং ডে’ নিজের গোটা পরিবারের সঙ্গেই আমেরিকায় বসে পালন করলেন প্রীতি জিন্টা।

চলতি বছরের ‘থ্যাঙ্কসগিভিং ডে’ নিজের গোটা পরিবারের সঙ্গেই আমেরিকায় বসে পালন করলেন প্রীতি জিন্টা। সঙ্গে ছিল তাঁর দুই নবজাতকও। ইনস্টাগ্রামে ‘থ্যাঙ্কসগিভিং ডে’ উপলক্ষে স্বামী জিন গুডএনাফএর সঙ্গে সেলফি তুলে একটি সুন্দর লেখা ও পোস্ট করেছেন 'কাল হো না হো'-র নায়িকা, যা পড়ে মন ভিজেছে নেটপাড়ার।উল্লেখ্য, নভেম্বর মাসের শেষ বৃহস্পতিবারের দিনটি আমেরিকা জুড়ে ‘থ্যাঙ্কসগিভিং ডে’ হিসাবে পালন করা হয়। ১৭৭৭ সালে ব্রিটেনের বিরুদ্ধে স্বাধীনতা যুদ্ধের সময় ঐক্য এবং সৌভ্রাতৃত্বের বার্তা দিতে এই প্রথার সূচনা হয়েছিল।

সেই পোস্টে বলি-অভিনেত্রী লেখেন, 'যাঁরা থ্যাঙ্কসগিভিং ডে পালন করছেন তাঁদের সকলের জন্য রইল একমুঠো শুভেচ্ছা। শুভকামনা রইল প্রত্যেকের জন্য। এবারে আমাদের পরিবারে আরও নতুন দুই সদস্য যোগ হয়েছে। তার জন্য অত্যন্ত কৃতজ্ঞ এবং আনন্দিত'।

প্রসঙ্গত, কিছুদিন আগেই যমজ সন্তানের মা-বাবা হয়েছেন তিনি ও জিন গুডএনাফ। জয় আর জিয়া এসেছে তাঁদের ঘরে। অর্থাৎ একটি ছেলে ও একটি মেয়ের মা হয়েছেন এই দম্পতি। যদিও সারোগেসির মাধ্যমেই সন্তানের জন্ম দেন প্রীতি। জিনের সাথে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ৪৬ বছরের এই অভিনেত্রী লেখেন, ‘হাই! আমি আমাদের একটা দারুণ খবর আপনাদের সাথে ভাগ করে নিতে এলাম। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গিয়েছি, ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গিয়েছে কারণ আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় আর জিয়াকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত।’

২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি জিনের সাথে বিয়ে করেন প্রীতি। তারপর থেকে বেশিরভাগ সময় তিনি থাকেন লস অ্যাঞ্জেলসেই। নিজের দুই সন্তানের জন্মের খবর দিয়ে স্বভাবতই সকলকে চমকে দিয়েছেন প্রীতি-জিন।

বন্ধ করুন