বাড়ি > বায়োস্কোপ > করোনা সংকটেই এনগেজমেন্ট পর্ব সারলেন তাপসী পান্নুর অনস্ক্রিন ভাই অঙ্কুর রাঠি
অফিশিয়্যালি এনগেজেড (ছবি-ইনস্টাগ্রাম)
অফিশিয়্যালি এনগেজেড (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা সংকটেই এনগেজমেন্ট পর্ব সারলেন তাপসী পান্নুর অনস্ক্রিন ভাই অঙ্কুর রাঠি

  • বাগদান পর্ব সেরে ফেললেন অভিনেত্রী অঙ্কুর রাঠি। দীর্ঘদিনের বান্ধবী, অভিনেত্রী অনুজা যোশির সঙ্গে আংটি বদল সারলেন তিনি। 

তাপসী পান্নুর থাপ্পড় ছবির সুবাদে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে অঙ্কুর রাঠি। পরিচালক অনুভব সিনহার এই ছবিতে তাপসীর ভাইয়ের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এবার বাগদান পর্ব সেরে ফেলেলন এই অভিনেতা। দীর্ঘদিনের গার্লফ্রেন্ড অনুজা যোশির সঙ্গেই এনগেজমেন্ট সারলেন অনুজ। আর মঙ্গলবার এই খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছে তারকা। একদম ফিল্মি কায়দায় হাঁটু গেড়ে বসে অনুজার হাতে এনগেজমেন্ট রিং পরিয়েছেন তিনি। সেই মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি।

View this post on Instagram

19 July 2020. 💍 _________ @jonniehphotography_

A post shared by Ankur Rathee (@ankurratheeofficial) on

ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, জুলাই ১৯,২০২০। অর্থাত রবিবার বাগদান সেরে ফেলেছেন এই জুটি।  এই খবর জানানো মাত্রই ইনস্টাগ্রামে শুভেচ্ছার বন্যা। এই মিষ্টি জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী সায়নি গুপ্তা, মানবি গারু, অক্ষয় ওবেরয়রা। থাপ্পড়ের পাশাপাশি আমাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ফোর মোর শট প্লিজ! এবং সোনি লিভের আনদেখি সিরিজে দেখা গিয়েছে অনুজকে। 

সম্প্রতি নিজেদের লং ডিসট্যান্স রিলেশনশিপ নিয়ে একটি আবেগঘন পোস্ট ইনস্টাগ্রামে লিখেছিলেন অনুজ। ‘দূরত্ব মনের ভালোবাসা আরও বাড়িয়ে দেয় সবাই বলে…আমি এই জিনিসটার পরীক্ষা করেছি অনেকবার গত তিন বছরে। যখন আমরা দুজন দুটো আলাদা দেশে থেকেছি। লং ডিসট্যান্স রিলেশনশিপের আলাদাই একটা চমক আছে সেটা প্রতি মুহূর্তে অনুভব করেছি….’

অঙ্কুরের বাগদত্তা অনুজা যোশিও পেশায় অভিনেত্রী। ওয়েব সিরিজ ব্রোকেন বাট বিউটিফুল টুয়ে ডেবির চরিত্রে অভিনয় করেছেন অনুজা, এছাড়াও 'হ্যালো মিনি' সিরিজে দেখা মিলেছে তাঁর।

 

 

বন্ধ করুন