বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওই ধরনের ভালোবাসা আমি চাই না’, বিবাহ-বিবাদ নিয়ে মা শ্বেতা প্রসঙ্গে পলক তিওয়ারি
মা শ্বেতা তিওয়ারির সঙ্গে পলক তিওয়ারি

‘ওই ধরনের ভালোবাসা আমি চাই না’, বিবাহ-বিবাদ নিয়ে মা শ্বেতা প্রসঙ্গে পলক তিওয়ারি

  • কেরিয়ারের শুরুর দিকে রাজা চৌধুরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্বেতা। বিয়ের এক বছর পর মেয়ে পলকের জন্ম দেন তিনি। ২০০৭ সালে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে রাজার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় শ্বেতার। দ্বিতীয় বিয়েও টেকেনি অভিনেত্রীর।

বলিউডে ডেবিউ করার জন্য প্রস্তুত অভিনেত্রী শ্বেতা তিওয়ারি কন্যা পলক তিওয়ারি। মাত্র ২২ বছর বয়সে ‘রোজি: দ্য স্যাফ্রন চ্যাপ্টার’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে পলকের। ছবিটির মুক্তির আগে এক সাম্প্রতিক সাক্ষাৎকারে, পলক তাঁর ক্যারিয়ারে পছন্দের পাশাপাশি মায়ের কাছ থেকে যা শিখেছেন সে সম্পর্কে কথা বলেছেন। 

কেরিয়ারের শুরুর দিকে রাজা চৌধুরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্বেতা। বিয়ের এক বছর পর মেয়ে পলকের জন্ম দেন তিনি। ২০০৭ সালে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে রাজার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় শ্বেতার। এরপর ২০১৩ সালে অভিনব কোহলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। ২০১৯ সালে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে দ্বিতীয় বিয়েও শেষ হয়েছিল অভিনেত্রীর। 

বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে পলক বিয়ের বিষয়টি নিয়ে কথা বলেছেন এবং তার মা কীভাবে এটি পরিচালনা করেছিলেন তা বর্ণনা করেছেন। শ্বেতা কন্যার কথায়, ‘আমি মাকে দেখে এইটুকু বুঝেছি, বিয়ের ক্ষেত্রে তাড়াহুড়ো করতে নেই। কোনও মানুষের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে তাঁকে ভালো করে জেনেবুঝে নিতে হবে। সঙ্গীকে নিয়ে বিন্দুমাত্র সংশয় থাকলে সেই মুহূর্তে সম্পর্ক থেকে বেরিয়ে আসা উচিত। কোনও সম্পর্ক থেকে বেরিয়ে আসাটাই মহিলাদের কাছে বেশ শক্ত। শুধু আমার মা নয়, সারা বিশ্বেই মহিলাদের একই হাল। আমরা সঙ্গীর ভালোটুকু আকঁড়ে ধরতে চাই। আর সেটাই কাল হয়ে দাঁড়ায়। এটা কিন্তু ভালোবাসা নয়। আর এই ধরনের সমঝোতার ভালোবাসা আমি চাই না, কখনই চাই না।’

মা শ্বেতাকে নিয়ে বেশ কিছু গুজব এবং গল্প সবসময়ই চলতে থাকে, সেই নিয়েও কথা বলেছেন পলক। এ বিষয় তাঁর মন্তব্য, ‘আমরা এখন নিজেদের দিকটা কাউকে বোঝানোর কোনও চেষ্টা করি না। লোকজন অনেক গসিপ করে। সেইসব পাত্তা দিই না। এই মুহূর্তে মায়ের প্রায়োরিটি আমাদের পরিবার। আর এই পরিবারকে নিরাপদে রাখার জন্য যা যা করা দরকার মা করছে। আমিও একই জিনিস করছি।’

পলককে সম্প্রতি আদিত্য নারায়ণ এবং দীক্ষা তোরের ‘মাঙ্গতা হ্যায় কেয়া’ গানের মিউজিক ভিডিয়োতে আদিত্য শীলের সঙ্গে দেখা গিয়েছে। ‘রঙ্গিলা’র একই নামের নব্বইয়ের দশকের ক্লাসিক সংখ্যার রিমিক্স। গত বছর হার্ডি সান্ধুর গান ‘বিজলি বিজলি’র হিট মিউজিক ভিডিয়োতেও দেখা গিয়েছিল পলককে।

বন্ধ করুন