বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Vote: ভোটকেন্দ্রে পৌঁছে বৃদ্ধার জন্য যা করলেন সলমন, দেখলে মুগ্ধ হবেন আপনিও! রইল ভিডিয়ো

Salman Khan Vote: ভোটকেন্দ্রে পৌঁছে বৃদ্ধার জন্য যা করলেন সলমন, দেখলে মুগ্ধ হবেন আপনিও! রইল ভিডিয়ো

ভোটকেন্দ্রে পৌঁছে বৃদ্ধার জন্য যা করলেন সলমন, দেখলে মুগ্ধ হবেন আপনিও! রইল ভিডিয়ো

Salman Khan Vote: সোয়্যাগ নিয়েই ভোটকেন্দ্রে হাজির সলমন, প্রয়োগ করলেন নিজের নাগরিক অধিকার। ভোট দিলেন বলিউডের একঝাঁক তারকা। 

সোশ্যাল মিডিয়ায় সকলকে নিজেদের নাগরিক অধিকার সম্পর্কে সচেতন করে ছিলেন সলমন। আর্জি জানিয়েছিলে ভোট দান করার। পিছিয়ে থাকলেন না নিজেও। একদম দাবাং স্টাইলে এদিন ভোট দিতে হাজির ভাইজান। মুম্বইয়ের বান্দ্রার বাসিন্দা অভিনেতা। এদিন বিকালের দিকে ভোটকেন্দ্রে পৌঁছান নায়ক। আরও পড়ুন-‘ভারত মা’কে কষ্ট দেবেন না', সোশ্যাল মিডিয়ায় কাতর আর্জি সলমনের, হলটা কী ভাইজানের?

ধূসর রঙের টি-শার্টস কালো প্যান্ট এবং ম্যাচিং সানগ্লাসে পর্দার চুলবুল পাণ্ডের দেখা মিলল এদিন। গত কয়েক মাস ধরেই সলমনকে নিয়ে মাথাব্যাথার শেষ নেই মুম্বই পুলিশের। বিষ্ণোই গ্যাং অভিনেতাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েই ক্ষান্ত থাকেনি, সলমনের বাড়ি লক্ষ্য করে গুলিও চালিয়েছে। সেই নিয়ে কম জলঘোলা হয়নি। এদিন নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে ভোট দিতে হাজির ভাইজান। তাঁর সোয়্যাগ ছিল দেখার মতো। 

ভোট দিতে ভিতরে ঢোকার সময় টাইগার থ্রি তারকাকে ঘিরে ছিলেন তাঁর দেহরক্ষীরা। ভোট দানের আবেদন জানিয়েছে সোশ্যালে সলমন লিখেছিলেন, ‘যাই হোক না কেন, আমি বছরে ৩৬৫ দিনই অনুশীলন করি এবং এখন যাই হোক না কেন, আমি ২০ মে আমার ভোটাধিকার প্রয়োগ করব। তাই যা খুশি করো ভাই, কিন্তু গিয়ে ভোট দাও, তোমার ভারত মা’কে বিরক্ত করো না। ভারত মাতা কি জয়।'

বান্দ্রার মাউন্ট মেরি ভোটকেন্দ্র থেকে বেরোনোর সময় এক বৃদ্ধা ভক্তকে দেখেই তাঁর দিকে এগিয়ে যান সলমন। এরপর হাঁটু গেড়ে বসে হুইলচেয়ারে বসা সেই প্রৌঢ়া সঙ্গে কথা বলেন, যিনি ভোটকেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করতে এসেছিলেন। সলমনের এই আচরণ মন ছুঁয়েছে নেটপাড়ার। এত বড় সুপারস্টার হয়েও সলমন যে ভঙ্গিতে হাঁটু মুড়ে বসলেন তা দেখে বাকরুদ্ধ অনেকেই। 

পঞ্চম ধাপের নির্বাচনে ভোট দিল সলমনের পরিবার

এর আগে সলমনের বাবা সেলিম খান ও মা সালমা খানকেও ভোটকেন্দ্রে ক্যামেরাবন্দি করা হয়। ভোট দিতে পৌঁছেছিলেন সোহেল খানও।

গণতন্ত্রের পক্ষে ভোট দিলেন বলিউড সেলিব্রিটিরা

ভাইজান ছাড়াও শাহরুখ খানের পরিবার, হবু বাবা-মা রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, অমিতাভ-জয়া-ঐশ্বর্য, ধর্মেন্দ্রসহ বলিউডের আরও অনেক তারকাই ভোট দিতে এগিয়ে আসেন। শুধু ভোট দিয়েই ক্ষান্ত থাকেননি, ভোটকেন্দ্রে হাজির হয়ে সকলে নাগরিক অধিকার প্রয়োগের জন্য উৎসাহিত করলেন তাঁরা। 

সলমান খানের আসন্ন প্রজেক্ট

সলমানকে আগামীতে এআর মুরুগাদোসের সিকান্দার (২০২৫) ছবিতে দেখা যাবে। এই ছবিতে হাঁটুর বয়সী রশ্মিকা মন্দানার সঙ্গে রোম্যান্স করবেন ভাইজান। আগামী বছর ইদে মুক্তি পাবে এই ছবি, যা প্রযোজনার দায়িত্বে রয়েছেন ‘কিক’ প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। টাইগার ৩ প্রত্যাশিত সাফল্য পায়নি, সেই দুঃখ ভুলে আপাতত ভাইজানের ফোকাসে সিকান্দর।

এর পাশাপাশি আদিত্য চোপড়ার টাইগার ভার্সেস পাঠান-এও অভিনয় করবেন সলমন, যা যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ। ছবিটি পাঠান এবং আসন্ন অ্যাকশন-থ্রিলার ওয়ার ২ এর স্পিন অফ হবে। দীর্ঘসময় পর সলমন-শাহরুখকে গোটা ছবি জুড়ে একফ্রেমে দেখতে উৎসাহী ভক্তকূল।

বায়োস্কোপ খবর

Latest News

আপনি নাকি ইউক্রেনের যুদ্ধ থামিয়ে দেন আর নিটের বেলায়…মোদীকে তীব্র খোঁচা রাহুলের ডার্কনেটে ছড়িয়ে পড়েছিল UGC-NET পরীক্ষার প্রশ্নপত্র, দাবি শিক্ষামন্ত্রীর আগামিকাল কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের সাহায্য পাবেন? জানুন ২১ জুনের রাশিফল ‘নৈতিক দায়’ স্বীকার করেও NEET বিতর্কে NTA-র ঘাড়ে বন্দুক রাখল সরকার, বাতিল হবে? ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার ডায়মন্ডহারবারে ববিকে শোকজ সুকান্তর, বিতর্ক বিজেপির অন্দরেই, কী বললেন শুভেন্দু? আন্তর্জাতিক যোগ দিবসে করুন এই ৪টি ব্যায়াম, ডায়াবিটিস থাকবে বশে নাক-মুখ দিয়ে রক্ত ঝড়ছে, বুকেও দগদগে ক্ষত, একী হাল প্রিয়াঙ্কার 5 ওভার শেষে India-র স্কোর 34/1 বন্দে ভারতের খাবারে আরশোলা! সোশ্যাল মিডিয়ায় লিখতেই ঘুম ভাঙল আইআরসিটিসির, এল জবাব

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.