বাংলা নিউজ > বায়োস্কোপ > The Archies: সুহানা, খুশি, অগস্ত্য কি হলিউডের ছবিতে নাকি? নতুন টিজারের স্টাইলে হতবাক সকলে
প্রকাশ্যে ‘দ্য অর্চিস’-এর টিজার এবং পোস্টারের প্রথম ঝলক
প্রকাশ্যে ‘দ্য অর্চিস’-এর টিজার এবং পোস্টারের প্রথম ঝলক

The Archies: সুহানা, খুশি, অগস্ত্য কি হলিউডের ছবিতে নাকি? নতুন টিজারের স্টাইলে হতবাক সকলে

  • কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুদের কমিকসের পাতা থেকে তুলে সেলুলয়েডে নিয়ে আসছেন জোয়া আখতার।

জোয়া আখতারের সিনেমা যা ‘আর্চি কমিক্স’-এর বলিউড রিমেক। নেটফ্লিক্সের এই ওয়েব ফিল্মের মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করছেন সুহানা খান, খুশি কাপুর এবং অগস্ত্য নন্দা। কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুদের এখন ওটিটি প্ল্যাটফর্মে ভারতীয় ছবির সংস্করণে দেখা যাবে। জোয়া আখতারের পরিচালনায়, নেটফ্লিক্সের অ্যাকশন মিউজিক্যাল ‘দ্য অর্চিস’ ১৯৬০-এর প্রেক্ষাপটে তৈরি। মুক্তি পেয়েছে ছবির টিজার।

‘দ্য অর্চিস’-এর টিজার এবং পোস্টারের প্রথম ঝলক প্রকাশ্যে

১৮ এপ্রিল থেকে শ্যুটিং শুরু হয় ‘দ্য আর্চিস’-এর। শনিবার ১৪ মে, নেটফ্লিক্স ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল দ্য আর্চিস ফিল্মের প্রথম-লুক পোস্টার শেয়ার করেছে। পরিচালক জোয়া আখতার, শাহরুখ কন্যা সুহানা খান, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর, অমিতাভ বচ্চন নাতি অগস্ত্য নন্দা এবং আরও অনেকেই ছবির টিজার এবং পোস্টারের প্রথম ঝলক শেয়ার করেছেন।

খবর অনুযায়ী, অগস্ত্যকে দেখা যাবে আর্চি অ্যান্ড্রুজের ভূমিকায়, আর খুশি এবং সুহানাকে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে। ছবিটি আপাদমস্তক মিউজিক্যাল ড্রামা। সঙ্গে তো থাকছেই টিনএজ রোম্যান্সের রঙিন সব উপাদান। তিনি স্টার কিডের ডেবিউ নিয়ে এই ছবি ঘিরে প্রত্যাশা রয়েছে অনেকের।

ঘোষণা হয়েছিল গত বছরই। বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন বানাবেন জোয়া আখতার। পরিচালনার পাশাপাশি ছবির সহ-প্রযোজকের আসনেও রয়েছেন জোয়া। ছবিতে শুধু আর্চি-ভেরোনিকা আর বেটিই নয় দেখা যাবে রেগি, জাগহেড, মুজ, ডিলটন-দের মতো ওই কমিকসের বাকি জনপ্রিয় চরিত্রদের।

বন্ধ করুন