বাংলা নিউজ > বায়োস্কোপ > The Bengal scam: অভিনয় ছেড়ে বীমা কোম্পানিতে চাকরি করছেন সোনামণি-কিঞ্জল? সত্যি? কবে থেকে?

The Bengal scam: অভিনয় ছেড়ে বীমা কোম্পানিতে চাকরি করছেন সোনামণি-কিঞ্জল? সত্যি? কবে থেকে?

The Bengal scam: অভিনয় ছেড়ে বীমা কোম্পানিতে চাকরি করছেন সোনামণি-কিঞ্জল? সত্যি? কবে থেকে?
The Bengal scam: অভিনয় ছেড়ে বীমা কোম্পানিতে চাকরি করছেন সোনামণি-কিঞ্জল? সত্যি? কবে থেকে?

The Bengal Scam: আসতে চলেছে দ্যা বেঙ্গল স্ক্যাম। এই ওয়েব সিরিজে প্রথমবার সোনামণিকে দেখা যাবে হইচইয়ের হয়ে কাজ করতে। থাকবেন রজতাভ দত্ত, কিঞ্জল নন্দ।

হইচই সিজন ৬এ একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ এবং সিনেমা আসতে চলেছে। আর সেই ওয়েব সিরিজগুলোর অন্যতম হচ্ছে দ্যা বেঙ্গল স্ক্যাম। এই গল্প দেখাবে বীমা কোম্পানির রহস্য উদঘাটনের এক গল্প। এখানে থাকবে না কোনও প্রেমের গল্প, থাকবে না কোনও অতিরঞ্জিত কাহিনী। থাকবে স্রেফ রহস্য। আর এ হেন গল্পের ট্রেলার মুক্তি পেল অবশেষে। লঞ্চ হল দ্যা বেঙ্গল স্ক্যামের বা বীমা কাণ্ডের ট্রেলার।

এই ওয়েব সিরিজটির পরিচালনা করেছেন পরিচালক অভিরূপ ঘোষ। মুখ্য চরিত্রে দেখা যাবে রজতাভ দত্ত, সোনামণি সাহা এবং কিঞ্জল নন্দকে। আগামী ১১ নভেম্বর থেকে এই ওয়েব সিরিজ হইচইতে দেখা যাবে বলেই জানা গিয়েছে।

রজতাভ দত্ত বাংলা বিনোদন জগতের অন্যতম খ্যাত অভিনেতা। তাঁর কাজের সঙ্গে কম বেশি সকলেই পরিচিত। অন্যদিকে কিঞ্জল নন্দ, যিনি পেশায় একজন চিকিৎসক, তিনি ইতিমধ্যেই একাধিক হিট ছবিতে অভিনয় করে নিজের অভিনয়ের দক্ষতার পরিচয় দিয়েছেন। কাজ করেছেন কয়েকটি ওয়েব সিরিজেও। অন্যদিকে সোনামণি সাহা বাংলা টেলিভিশন জগতের পরিচিত মুখ। তবে তাঁকে প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে দেখা যেতে চলেছে। তিনি হইচইয়ের সঙ্গে এই প্রথমবার কাজ করলেন। সোনামণি সাহা এবং কিঞ্জল নন্দকে এই প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে পর্দায়। দ্যা বেঙ্গল স্ক্যামে রজতাভ দত্ত থাকবেন নেতিবাচক চরিত্রে।

দ্যা বেঙ্গল স্ক্যামের যে ট্রেলার প্রকাশ্যে এসেছে সেখানে রজতাভ দত্তকে মাউথ অর্গ্যান বাজাতে শোনা যায়। এই দৃশ্যটা দর্শকদের বেশ লেগেছে।

ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের ট্রেলার শেয়ার করা হয়েছে। আর ট্রেলার থেকে এই ওয়েব সিরিজের গল্প কেমন হতে চলেছে সেটার একটা আঁচ পাওয়া গিয়েছে। একটি নির্দিষ্ট কোম্পানিতে বীমা করানোর পর অনেকেই প্রাণ হারাচ্ছেন। এগুলো কি স্রেফ ঘটনা নাকি পরিকল্পিত ঘটনা? বা খুন? এর সঙ্গে কি কোনও ভাবে টাকার লেনদেন জড়িয়ে রয়েছে? পরতে পরতে জড়িয়ে আছে রহস্য। আর সেই রহস্যের জট ছাড়াবেন সোনামণি এবং কিঞ্জল। তারপর কী হবে? সেটা সময়ই বলবে।

বন্ধ করুন