বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সুন্দর জিনিস ছোঁয়া যায় না, অনুভব করতে হয়', পাহাড়ের কোলে বসে বার্তা শ্রাবন্তীর
শ্রাবন্তী (ছবি ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী (ছবি ইনস্টাগ্রাম)

'সুন্দর জিনিস ছোঁয়া যায় না, অনুভব করতে হয়', পাহাড়ের কোলে বসে বার্তা শ্রাবন্তীর

  • বিতর্ক, শহুরে কোলাহল থেকে দূরে সবুজের কোলে প্রকৃতির সঙ্গে একাত্ম শ্রাবন্তী। কার উদ্দেশে এই বার্তা দিলেন নায়িকা?

পাহাড় শ্রাবন্তীর বরাবরই প্রিয়। দিন কয়েক আগেই নাকি চুপিচুপি পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন নায়িকা। এবার ঢাক পিটিয়েই দিন কয়েকের জন্য ‘ভূ-স্বর্গ’ কাশ্মীরে সময় কাটিয়ে এলেন শ্রাবন্তী। সঙ্গী হিসাবে ছিল ছেলে অভিমন্যু এবং তাঁর গার্লফ্রেন্ড দামিনী ঘোষ। আর কোনও বিশেষ মানুষ এই সফরে শ্রাবন্তীর সঙ্গী হয়েছিলেন কিনা স্পষ্ট নয়। 

শনিবার দুপুরে নিজের কাশ্মীর সফরের নতুন ঝলক শেয়ার করলেন নায়িকা। ব্যাকগ্রাউন্ডে সবুজে মোড়া পাহাড়, ঘাসে ঢাকা সবুজ মাঠের উপর বসে রয়েছেন শ্রাবন্তী। কালো রঙা টি-শার্ট আর ট্র্যাক প্যান্ট এক্কেবারে ক্যাজুয়াল লুকে শ্রাবন্তী। চোখে কালো রঙের রোদ চশমা, পায়ে স্নিকার্স। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন- ‘পৃথিবীর সবথেকে সুন্দর জিনিসটা দেখা যায় না, স্পর্শ করা যায় না… তা হৃদয় দিয়ে অনুভব করতে হয়’। কার উদ্দেশে এই বার্তা শ্রাবন্তীর তা স্পষ্ট নয়। 

বিয়ে বিতর্ক, রাজনৈতিক কেরিয়ারের শুরুতেই ধাক্কা, নতুন প্রেমের গুঞ্জন- শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সবসময়ই সংবাদ শিরোনামে। গত বছর পুজোর সময় থেকেই এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভাঙনের মুখে নায়িকার তিন নম্বর বিয়ে। সেই নিয়ে কম আলোচনা হয়নি। এর মাঝেই গত কয়েক মাস ধরে শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন ডানা মিলেছে টলিপাড়ার অলিতেগলিতে। কিন্তু সব বিতর্ক এড়িয়ে নিজের মতো করে জীবনটা গুছিয়ে নিচ্ছেন শ্রাবন্তী। 

দু-দিন আগেই পহেলগাঁও থেকে প্রেমিকা দামিনীর সঙ্গে রোম্যান্টি ছবি পোস্ট করেছিল শ্রাবন্তী-পুত্র অভিমন্যু। নিমেষেই ভাইরাল হয় সেই ছবি। শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গেও দারুণ বন্ডিং শ্রাবন্তীর।

টলিগঞ্জে গুঞ্জন, অভিরূপ নাগচৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমও করছেন তিনি। গত মাসেই চর্চিত প্রেমিকের জন্মদিনও সেলিব্রেট করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। অভিরূপের পরিবারের সঙ্গেও ঘনিষ্ঠতা বেড়েছে শ্রাবন্তীর, সেই প্রমাণও মিলেছে। ব্যক্তিগত জীবন যতই চড়াই-উতরাই থাকুক না কেন, পেশাদার জীবনে একের পর এক নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেলছেন শ্রাবন্তী।শুক্রবারই মুক্তি পেয়েছে অভিনেত্রীর প্রথম ওয়েব সিরিজ ‘দুজনে’। পুরোনো বন্ধু সোহম চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেই ওটিটি প্ল্যাটফর্মে পা রাখলেন শ্রাবন্তী।

বন্ধ করুন