বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: দ্য বিগ পিকচারের মঞ্চে প্রকাশ্যেই সারা, জাহ্নবীর ওপর ক্ষেপে গেলেন রণবীর!
দ্য বিগ পিকচার-এর মঞ্চে রণবীরের সঙ্গে সারা এবং জাহ্নবী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
দ্য বিগ পিকচার-এর মঞ্চে রণবীরের সঙ্গে সারা এবং জাহ্নবী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: দ্য বিগ পিকচারের মঞ্চে প্রকাশ্যেই সারা, জাহ্নবীর ওপর ক্ষেপে গেলেন রণবীর!

  • কালার্স চ্যানেলে রণবীর সিং নিয়ে এসেছেন তাঁর গেম শো ‘দ্য বিগ পিকচার'।সম্প্রতি, শো-তে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন সারা আলি খান এবং জাহ্নবী কাপুর।

কালার্স চ্যানেলে রণবীর সিং নিয়ে এসেছেন তাঁর গেম শো ‘দ্য বিগ পিকচার'। এই কুইজ শো-এর সঙ্গে সঞ্চালক রণবীর সিংয়ের সফর শুরু হল টেলিভিশনে। সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার কালার্স চ্যানেলে দেখা 'দ্য বিগ পিকচার্স'। আর কে না জানে পর্দা হোক কিংবা তার বাইরে, রণবীর মানেই হরেকরকম আবেগের সমাহার। সম্প্রতি, শো-তে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। আর গেম শো-এর মঞ্চেই এই দুই বলি-নায়িকার ওপর বেদম চটে গেলেন শো-এর সঞ্চালক রণবীর সিং। আর কোনও রাখঢাক না করেই নিজের রাগ খুল্লম খুল্লা প্রকাশ করেছেন তিনি।

কালার্স চ্যানেলের তরফে চ্যানেলের তরফে শো-এর এই এপিসোডের একটি নতুন প্রোমো মুক্তি পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে শো শুরু হচ্ছে সারার সঞ্চালনায়! রণবীরের নামগন্ধটুকু পর্যন্ত নেই মঞ্চে। দর্শকদের অভিবাদন জানিয়ে নিজের সঙ্গে জাহ্নবীকেও ডেকে নেন সইফ-কন্যা। মঞ্চে হাজির হয়ে হাসিমুখে সারাকে গলায় জড়িয়ে দু'জন্যেই সাব্যস্ত হয়ে পড়েন তড়িঘড়ি 'দ্য বিগ পিকচার'-কে এগিয়ে নিয়ে যাওয়ার ব্যাপারে। এমন সময়ে সবাইকে অবাক করে মঞ্চের পিছন দিক থেকে অনুষ্ঠানে হাজির হন 'সিম্বা'।

দেখা যায় রণবীরের হাত পিছমোড়া করে দড়ি দিয়ে বাঁধা। 'বাজিরাও'-এর চোখমুখ দেখে দৃশ্যত স্পষ্ট হয়ে ওঠে কতটা রেগে আছেন তিনি। আর সেই রাগের পিছনের মূল কারণ যে জাহ্নবী এবং সারা তাও জানা যায় অচিরেই।

মঞ্চের মাঝখানেই হাটে হাঁড়ি ভাঙেন রণবীর। তাঁর কথাতেই ফাঁস হয়ে যায় রণবীরকে বেঁধে রেখেছিলেন সারা ও জাহ্নবী। আসলে রণবীরের এই শো-এর সঞ্চালনা ছিনিয়ে নেওয়ার ব্যাপারে দু'জন্যেই 'পরিকল্পনা' ফেঁদেছিলেন। সেই অনুযায়ী এই সমস্ত কাণ্ড ঘটিয়েছেন ওই দুই বলি-নায়িকা। রণবীরের ওই ঝোড়ো অবস্থা দেখে ও তাঁর মুখে এইসব কথাবার্তা শুনে ততক্ষণে হেসে গড়াগড়ি খাওয়া শুরু করেছে শো-তে উপস্থিত থাকা দর্শকের দল। সেই হাসিতে ততক্ষণে যোগ দিয়েছেন সারা-জাহ্নবীও।

বন্ধ করুন