বাংলা নিউজ > বায়োস্কোপ > The Big Picture: ‘ভগবান’ গোবিন্দার দর্শন পেয়ে কেঁদে ভাসালেন রণবীর! করলেন সাষ্টাঙ্গে প্রণাম
রণবীরের কান্না
রণবীরের কান্না

The Big Picture: ‘ভগবান’ গোবিন্দার দর্শন পেয়ে কেঁদে ভাসালেন রণবীর! করলেন সাষ্টাঙ্গে প্রণাম

  • গোবিন্দাকে দেখে কান্না থামলো না রণবীরের। তারপর যা ঘটল…

গত বছরেই নতুন  ইনিংস শুরু করেছেন রণবীর সিং। বলিউডের বাজিরাও এখন টেলিভিশন সঞ্চালকও বটে। কালার্সের শো ‘দ্য বিগ পিকচার’ সঞ্চালনা করছেন রণবীর। ছবির প্রচারে প্রায়ই বলি তারকারা হাজির হন এই অনুষ্ঠানে। অন্তিমের প্রচারে সলমনও ঘুরে গিয়েছেন রণবীরের গেম শো-এর সেটে। তবে এবার যা ঘটল না সত্যি অবিশ্বাস্য। চোখের সামনে ‘ভগবান’-এর দর্শন পেয়ে চোখের জল বাধ মানল না রণবীরের। 

‘দ্য বিগ পিকচার’-এর নববর্ষ স্পেশ্যাল এপিসোডে হাজির ছিলেন গোবিন্দা। আর ‘হিরো নম্বর ১’-এর কতবড় ভক্ত রণবীর, সে কথা তো সবার জানা। চোখের সামনে প্রিয় তারকাকে দেখে কান্নায় ভেঙে পড়েন রণবীর। কার্লাস চ্যানেলের তরফে শো-এর যে ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে সেখানেই উঠে এল রণবীরের বেহাল দশার কথা। পর্দার কপিল দেব-এর কান্না থামানোর চেষ্টা করতে দেখা যায় গোবিন্দাকে। 

শো-এর ঝলকে দেখা গেল গোবিন্দাকে ‘ভগবান’ বলে সম্বোধন করছেন রণবীর। তিনি জানান, ‘আজকের দিনটা আমার জন্য আশীর্বাদ ধন্য, আমার ভগবান নিজে আসছেন আমাদের সঙ্গে দেখা করতে, তিনি ওয়ান অ্যান্ড দ্য ওনলি গোবিন্দা’। এরপর দেখা যায় মঞ্চে গোবিন্দা প্রবেশ করতেই সাষ্টাঙ্গে প্রণাম করছেন রণবীর। তরুণ প্রজন্মের এই হার্টথ্রবের কাছে এই সম্মান আর ভালোবাসা পেয়ে আবেগে গদগদ চিচি। 

এদিন ‘হিরো নম্বর ১’-এর ছবির সব সুপারহিট গানে একসঙ্গে ঠুমকা লাগালেন রণবীর-গোবিন্দা। ‘ইশক হ্যায় সুহানা’ থেকে ‘ইউপিওয়ালা ঠুমকা’ বাদ পড়ল না কিছুই। রণবীর এদিন ফাঁস করেন ‘গল্লি বয়’ ছবির জন্য ব়্যাপ করা তিনি শুরু করেছিলেন গোবিন্দার গানের মাধ্যমেই। এদিন ভিডিয়ো কলে গোবিন্দার পরিবার, স্ত্রী সুনীতা, মেয়ে টিনা এবং ছেলে যশবর্ধন আহুজাও যোগ দেন শো-তে।

২০১৪ সালে ‘কিল দিল’-এর প্রমোশন চলাকালীন রণবীর বলেছিলেন, ‘গোবিন্দাজি একজন কিংবদন্তি শিল্পী, এবং আমার সিনেমা দেখবার একমাত্র করাণ। উনি যা করেন তাতেই ওস্তাদ… আমি ওঁনার অন্যতম বড় ভক্ত। আমি ওঁনার সব গান হাঁ করে গিলেছি, আমি শুধু ওঁনার ছবি ভালোবাসি তা নয়, আমি ওঁনাকে ভালোবাসি। উনি আইকন’। ‘কিল দিল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন গোবিন্দা-রণবীর। 

উল্লেখ্য, বক্স অফিসে রণবীরের শেষ রিলিজ ছিল ৮৩, যা কাঙ্খিত সাফল্য পেতে ব্যর্থ হয়েছে। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেতার ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’, ‘সার্কাস’ এবং ‘জয়েশভাই জোরদার’-এর মতো ছবি। 

 

বন্ধ করুন