বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বং গাই’-এর সঙ্গে এবার জুটি বাঁধছে রানিমা! নেটপাড়া বলছে, 'ওহ কী লাগছে'
বড়পর্দায় জুটি বাঁধছেন 'বং গাই' এবং দিতিপ্রিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বড়পর্দায় জুটি বাঁধছেন 'বং গাই' এবং দিতিপ্রিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

‘বং গাই’-এর সঙ্গে এবার জুটি বাঁধছে রানিমা! নেটপাড়া বলছে, 'ওহ কী লাগছে'

  • 'রসগোল্লা' খ্যাত পরিচালক পাভেলের আগামী ছবিতে অন্যতম কেন্দ্রীয় চরিত্রের ভূমিকায় দর্শকদের কাছে হাজির হতে চলেছেন বং গাই।বিপরীতে দেখা যাবে 'রানি রাসমণি'-খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে।

এইমুহূর্তে বাংলায় সম্ভবত সবথেকে জনপ্রিয় ইউটিউবারের নাম 'বং গাই' অর্থাৎ কিরণ দত্ত। ফেসবুক করেন, ইউটিউব ঘাঁটেন অথচ বং গাই-কে চেনেন না এমন মানুষের সংখ্যাটা হয়ত হাতে গোনা। ইউটিউবের পর এবার সম্ভবত রুপোলি পর্দায় নিজের রাজ্যপাট বিস্তারের পরিকল্পনা করেছেন কিরণ। আর সেই পরিকল্পনা যে যথেষ্ট আঁটোসাঁটো তা টের পাওয়া গেছিল যখন কিছুদিন আগেই ওয়েব সিরিজে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন এই জনপ্রিয় ইউটিউবার। কনফিউজড পিকচার পরিচালিত এবং প্রযোজিত দ্বিতীয় ওয়েব সিরিজের মুখ কিরণ দত্ত।এবার লক্ষ্য বড়পর্দা। আর সম্ভবত সেই দিন বেশি দূরেও নেই। 'রসগোল্লা' খ্যাত পরিচালক পাভেলের আগামী ছবিতে অন্যতম কেন্দ্রীয় চরিত্রের ভূমিকায় দর্শকদের কাছে হাজির হতে চলেছেন ‘বং গাই’!

ছবিতে থাকছে আরও চমক। পাভেলের নির্দেশে এই ছবিতে কিরণের বিপরীতে দেখা যাবে 'রানি রাসমণি'-কে। ছবির সত্যতা স্বীকার করে নিয়েছেন পাভেলও। জানিয়েছেন আর কিছুদিনের মধ্যেই ছবির নাম ও বিষয়ে আনুষ্ঠানিক বিবৃতি ঘোষণা করবেন। তবে তাঁর এই ছবিতে যে অন্যতম প্রধান ভূমিকায় 'বং গাই' এবং দিতিপ্রিয়া রায় রয়েছেন তা জানিয়ে দিয়েছেন তিনি। তবে এত অভিনেতা থাকতে কিরণ কেন? পরিচালকের কথায়, 'ও কেমন অভিনয় করে সেটা তো পর্দায় ওঁর কাজ দেখে দর্শক বলবে। তবে ওঁর মধ্যে ব্রাইট কিছু মনে হয়েছে বলেই ওকে নিয়েছি'। এমনিতে তিনি যে নতুন মুখদের সঙ্গে কাজ করতে বেশ ভালোবাসেন তাও জানিয়েছেন পাভেল। নিজের ছবিতে 'বং গাই'-কে কাস্ট করার পিছনে সেটিও একটি কারণ।

পরিচালক পাভেলের সঙ্গে 'বং গাই'। (ছবি সৌজন্যে - ফেসবুক)
পরিচালক পাভেলের সঙ্গে 'বং গাই'। (ছবি সৌজন্যে - ফেসবুক)

পাশাপাশি দিতিপ্রিয়ার সঙ্গে যে রোজই ছবি নিয়ে কথা হচ্ছে তাঁর, সেকথা নিজেই জানিয়েছেন পাভেল। 'মন খারাপ' ছবির শ্যুটিং শেষ হলেই শ্যুটিং ফ্লোরে দিতিপ্রিয়াকে নিয়ে নতুন ছবির কাজে নেমে পড়বেন এই পরিচালক। নতুন ছবির প্রসঙ্গে দিতিপ্রিয়া বলেছিলেন, “পাভেলদার সঙ্গে একটা ছবি করছি আমি। কনট্র্যাক্টও সাইন হয়ে গিয়েছে। দারুণ লেগেছে স্ক্রিপ্টটা। আপাতত এটুকু।বাকিটুকু পরে জানাব'। স্বাভাবিকভাবেই কিরণ এবং দিতিপ্রিয়া এই দু'জন তারকার অনুরাগীরা যারপরনাই খুশি পাভেলের নতুন ছবির খবরে। ইতিমধ্যেই 'বং গাই'-এর ফ্যানরা নেটপাড়ায় এই ছবির কথা জানতে পেরেই তাঁর মতো করে বলা শুরু করেছে, 'ওহ কী লাগছে!' তবে 'রানিমা'-র ভক্তরা কি আবার বিড়বিড় করে 'রক্কে করো রঘুবীর' আউড়াচ্ছেন? সে খবর অবশ্য জানা নেই।

বন্ধ করুন