বাংলা নিউজ > বায়োস্কোপ > The Bong Guy-Sandy: ‘বং গাই’ কিরণ দত্ত কি ভার্জিনিটি খুইয়েছেন? অকপটে জবাব দিতেই পালটা স্যান্ডি
কিরণের পোস্টে স্যান্ডির মন্তব্য

The Bong Guy-Sandy: ‘বং গাই’ কিরণ দত্ত কি ভার্জিনিটি খুইয়েছেন? অকপটে জবাব দিতেই পালটা স্যান্ডি

  • ভার্জিনিটি নিয়ে অকপট কিরণ দত্ত, নেটিজেনদের মনে পড়ল সলমন খানের কথা। কেন জানেন?

অনেক বলিউড সেলিব্রিটিরা নিজের মুখেই স্বীকার করেছেন যে ১৮ পূর্ণ করার আগেই ভার্জিনিটি খুইয়েছিলেন তাঁরা। নিজেদের যৌনজীবন নিয়ে এই একান্ত গোপন অভিজ্ঞতা শেয়ার করেছেন অনেকেই, কেউ কেউ আবার বিতর্ক এড়াতে এই সব নিয়ে মন্তব্য এড়িয়ে যান। আচমকাই নিজের ভার্জিনিটি নিয়ে মন্তব্য করে বসলেন বাংলার জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত।

আট থেকে আশি কিরণ চেনে দ্য বং গাই (The Bong Guy) হিসাবেই। রোস্ট ভিডিয়ো বানিয়ে দারুণ জনপ্রিয়তা পাওয়া এই ইউটিউবারের সাবস্ক্রাইবার সংখ্যা সত্যি ঈর্ষণীয়। সম্প্রতি বং গাই-এর ফেসবুক পোস্ট দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। সেখানে এই জনপ্রিয় ইউটিউবার নিজের ভার্জিনিটি নিয়ে খুল্লমখুল্লা পোস্ট দিয়েছেন।

ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘পিওর ভার্জিন।’ আর সেই পোস্ট দেখে নানা মুনির নানা মত সোশ্যাল মিডিয়ায়। নিমেষেই ভাইরাল হয় কিরণের এই পোস্ট, আর কমেন্ট বক্সে মন্তব্যের ঢেউ। সেখানে বাংলার অপর জনপ্রিয় কনন্টেট ক্রিয়েটার স্যান্ডি সাহা লেখেন, ‘ঠিক আমার মতো (পিওর ভার্জিন)’।

স্যান্ডির এই মন্তব্য দেখে শুরু নতুন তরজা। কেউ স্যান্ডিকে আক্রমণ শানান, তো কেউ আবার দুজনকে একসঙ্গে ভিডিয়ো তৈরির আবদার করে বসে। কেউ লেখেন, ‘স্যান্ডি এবার বং গাইয়ের সঙ্গে কিসিং ভিডিয়ো শ্যুট করবে'। অনেকে আবার এই পোস্ট দেখে সলমন খানের কথা মনে করেছেন। বছর কয়েক আগে করণ জোহরের চ্যাট শো-তে হাজির হয়ে সলমন দাবি করেছিলেন তিনি নাকি ৫০-এর গণ্ডি পেরিয়ে আজও ‘ভার্জিন’। সেই নিয়ে কম হইচই হয়নি।

দ্য বং গাই পিওর ভার্জিন
দ্য বং গাই পিওর ভার্জিন

সেলেবদের সোশ্যাল মিডিয়া পোস্ট মন্তব্য করে বরাবরই নজর টানেন স্যান্ডি। যশ দাশগুপ্তর সোশ্যাল মিডিয়া পোস্টে তো হামেশাই ভালোবাসায় ভরা মন্তব্য করতেন তিনি। যদিও পুরো বিষয়টা যশ বেশ মজার ছলেই নিতেই। শ্রাবন্তী-পুত্র অভিমন্যু এবং টলিউড অভিনেতা অঙ্কুশের সঙ্গে কমেন্ট নিয়েই অতীতে বিবাদে জড়িয়েছিলেন স্যান্ডি। যদিও সেি নিয়ে কুছ পরোয়া নেই স্যান্ডির।

সম্প্রতি দাদাগিরি-র মঞ্চে হাজির হয়েছিলেন কিরণ দত্ত। সেখানে সৌরভ সরাসরি তাঁর কাছ থেকে জানতে চান, মাসে কত টাকা রোজগার তাঁর? সে দাদাকে জানায়, ‘ওটা ইউটিউব থেকে বলা বারণ, তবে এইটুকু বলব ইঞ্জিনিয়ার হয়ে মাসে যা কামাতাম তার ৫ থেকে ৬ গুণ’। 

 

বন্ধ করুন