বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৭ বছর পর 'রিইউনিয়ন' হতে চলেছে 'ফ্রেন্ডস'-দের, প্রকাশ্যে তাঁদের প্রথম ঝলক!
১৭ বছর পর 'রিইউনিয়ন' হতে চলেছে 'ফ্রেন্ডস'-দের! ছবি সৌজন্যে - ট্যুইটার
১৭ বছর পর 'রিইউনিয়ন' হতে চলেছে 'ফ্রেন্ডস'-দের! ছবি সৌজন্যে - ট্যুইটার

১৭ বছর পর 'রিইউনিয়ন' হতে চলেছে 'ফ্রেন্ডস'-দের, প্রকাশ্যে তাঁদের প্রথম ঝলক!

  • ২০০৪ সালে 'ফ্রেন্ডস' এর শেষ সিজন সম্প্রচারিত হওয়ার পর প্রায় ১৭ বছর পর চলতি মাসের ২৭ তারিখে শুরু হতে চলেছে 'ফ্রেন্ডস :দ্য রিইউনিয়ন'।এবার  প্রকাশ্যে এল তাঁদের প্রথম ঝলক।এইচবিও ম্যাক্স-এ দেখা যাবে এই শো।

একটা,দুটো নয়। সতেরো বছর পর ফের একবার একসঙ্গে দেখা যাবে 'তাঁদের'। ছোটপর্দার ইতিহাসে সম্ভবত সবচেয়ে বেশি আলোচিত ও বিখ্যাত বন্ধুদের। পরস্পরের সঙ্গে গল্প-আড্ডায়,হাসি,খুনসুটিতে মেতে উঠবে জোয়ি,চ্যান্ডলার,রেচেল,রস, মোনিকারা। টগবগে তরুণ তুর্কি থেকে বর্তমানে মধ্যবয়সের চৌকাঠ টপকানো এই 'ফ্রেন্ডস'-দের দেখার জন্য রীতিমতো দিন গুনছে সারা বিশ্বে ছড়িয়ে থাকা অগণিত দর্শক। কথা হচ্ছে ছোটপর্দার জনপ্রিয় মার্কিনি শো 'ফ্রেন্ডস' নিয়েই। ২০০৪ সালে 'ফ্রেন্ডস' এর শেষ সিজন সম্প্রচারিত হওয়ার পর প্রায় ১৭ বছর পর চলতি মাসের ২৭ তারিখে শুরু হতে চলেছে ' ফ্রেন্ডস :দ্য রিইউনিয়ন'. এইচবিও ম্যাক্স-এ দেখা যাবে এই 'রিইউনিয়ন স্পেশ্যাল' শো। এবার প্রকাশ্যে এল তাঁদের প্রথম ঝলক।ফার্স্ট লুকের সেই পোস্টারে দেখা যাচ্ছে মধ্যবয়সে পৌঁছেছে জোয়ি,রেচেলরা। বয়স যে তাঁদের শরীরে থাবা বসাতে পারলেও বন্ধুত্বে বা মেজাজে কোনও ছাপ ফেলতে পারেনি তা তাঁদের গালভরা হাসি থেকেই স্পষ্ট টের পাওয়া যাচ্ছে।বলাই বাহুল্য,এই শোয়ে থাকছে বহুল আলোচিত সেই পুরোনো অভিনেতা-অভিনেত্রীরাই। জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স,ম্যাথিউ পেরি,লিজা কুড্র, ডেভিড স্কিমার এবং অবশ্যই ম্যাট লেব্লাঙ্ক। 

গল্পের শেষ এখানেই নয়। অনুষ্ঠানে অতিথি শিল্পীদের তালিকায় রয়েছে জাস্টিন বিবার,লেডি গাগা, ডেভিড বেকহ্যাম, রিজ উইদারস্পুন থেকে শুরু করে বিখ্যাত গানের ব্যান্ড বিটিএস। থাকছেন নোবেল লরিয়েট মালালা ইউসুফজাইও!

প্রসঙ্গত, আমেরিকার ক্যালিফোর্নিয়াতে শ্যুটিং সারা হয়েছে এই শোয়ের। গত বছরেই 'দেখা' করার কথা ছিল 'ফ্রেন্ডস'-দের তবে করোনা অতিমারীর ফলে সেই পরিকল্পনা ভেস্তে যায় দু'দুবার। শেষপর্যন্ত নিজেদের ওয়েব প্ল্যাটফর্মের পয়লা বর্ষপূর্তি উপলক্ষে এইচবিও ম্যাক্সে আগামী ২৭মে স্ট্রিমিং শুরু হতে চলেছে 'ফ্রেন্ডস :দ্য রিইউনিয়ন'. উল্লেখ্য, ডেভিড ক্রেন এবং মার্টা ক্রফম্যান এর 'ফ্রেন্ডস' মার্কিনি ছোটপর্দার চ্যানেল এনবিসি-তে শুরু হয় ১৯৯৪ সালে। বাকিটা ইতিহাস। টানা দশ বছর ধরে চলেছিল টেলিভিশনের ইতিহাসে সর্বকালের অন্যতম জনপ্রিয় এই শো।

বন্ধ করুন