বাংলা নিউজ > বায়োস্কোপ > সৃজিতের নতুন সিরিজের থাকছেন এপারের অঞ্জন-অনিবার্ণ-রাহুল, ওপার বাংলার বাঁধন
প্রকাশ্যে এল রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি-র কাস্ট
প্রকাশ্যে এল রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি-র কাস্ট

সৃজিতের নতুন সিরিজের থাকছেন এপারের অঞ্জন-অনিবার্ণ-রাহুল, ওপার বাংলার বাঁধন

  • প্রকাশ্যে এল সৃজিত মুখোপাধ্যায়ের দ্বিতীয় ওয়েব সিরিজ 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'-র কাস্ট। 

বাংলাদেশের লেখক মহম্মদ নাজিম উদ্দিনের খ্যাতনামা উপন্যাস নিয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ওয়েব সিরিজ-'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'। হইচইয়ের তিন বছর পূর্তির দিনই এই সিরিজের ঘোষণা হয়েছিল। তবে কারা অংশ হবেন এই চর্চিত সিরিজের সেই নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন সৃজিত। 

অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে সামনে আনা হল ছবির কাস্ট। শুক্রবার ক্রিসমাসে মুক্তি পেল সৃজিতের প্রথম ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’। আর এর ঠিক আগের দিন  সৃজিত মুখোপাধ্যায় প্রকাশ্যে আনলেন তাঁর দ্বিতীয় সিরিজের কাস্ট। এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য,বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধনকে। তবে এদের পাশাপাশি উপরি চমক হিসেবে রয়েছে আরো এক অভিনেতা, অঞ্জন দত্ত। থাকছেন ‘একেনবাবু’ খ্যাত অভিনেতা অনির্বাণ চক্রবর্তীও।

রাহুল বোসকে দেখা যাবে 'নিরুপম চন্দা'র চরিত্রে
রাহুল বোসকে দেখা যাবে 'নিরুপম চন্দা'র চরিত্রে

প্রথমে বাংলাদেশের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ছবি করার কথা ছিল পরিচালকের। কিন্তু করোনা পরিস্থিতির জেরে পরিচালকের সেই প্ল্যান ভেস্তে যায়। এরপরই সৃজিত মুখোপাধ্যায় ঠিক করেন, নিজের শহরেই কাজ করবেন। সেইমতো নতুন করে চরিত্র নির্বাচন করা হয়।

আতর আলির চরিত্রে অনির্বাণ, মুশকান জুবেরীর ভূমিকায় বাঁধন
আতর আলির চরিত্রে অনির্বাণ, মুশকান জুবেরীর ভূমিকায় বাঁধন

ওয়েব সিরিজে মুশকান জুবেরীর চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন। 'নিরুপম চন্দা'র চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা রাহুল বোসকে। চরিত্রটি একটি গোয়েন্দার চরিত্র। অন্যদিকে, আতর আলির চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য। ইতিমধ্যে প্রকাশ্যে আনা হয়েছে তাঁর লুক। ওয়েব সিরিজে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন অঞ্জন দত্ত। স্যুট-বুটে সাহেবি পোশাকে দেখা গেছে তাঁকে। অভিনেতা অনির্বাণ চক্রবর্তীকে দেখা গেছে পুলিশের পোশাকে।

বাংলাদেশের লেখক মহাম্মদ নাজিম উদ্দিনের লেখা থ্রিলারধর্মী উপন্যাসকে ভিত্তি করে তৈরি হবে সিরিজ। ‘হইচই’তে সৃজিতের এটি প্রথম কাজ।  তেমনই ওয়েব সিরিজে সৃজিত এবং রাহুল বোসও এই প্রথম জুটি বাঁধলেন।

বন্ধ করুন