বাংলা নিউজ > বায়োস্কোপ > 'প্রাক্তন' এর মুখোমুখি হয়ে এ কী করলেন ইমরান! তারকার কাণ্ড দেখে অবাক বলিউড
ইমরান এবং অবন্তিকা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ইমরান এবং অবন্তিকা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'প্রাক্তন' এর মুখোমুখি হয়ে এ কী করলেন ইমরান! তারকার কাণ্ড দেখে অবাক বলিউড

২০১৯ থেকেই আলাদা থাকেন ইমরান খান ও তাঁর স্ত্রী অবন্তিকা মালিক।সম্প্রতি এক পাঁচতারা হোটেলের অনুষ্ঠানে মুখোমুখি দেখা হওয়ার পর অবন্তিকার প্রতি প্রকাশ্যে ইমরানের ব্যবহার দেখে চোখ কপালে উঠেছে প্রতক্ষ্যদর্শীদের।

২০১৯ থেকেই আলাদা থেকেন ইমরান খান ও তাঁর স্ত্রী অবন্তিকা মালিক। গত কয়েক বছরে এই দু'জনকে একসঙ্গে প্রায় কোথাও দেখা যায়নি বললেও চলে। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে পাওয়া এক খবরে জানা গেছিল এমন কোনও অনুষ্ঠানেও নাকি তাঁরা হাজির হতেন না যেখানে তাঁদের পরস্পরের সঙ্গে দেখা হয়ে যাওয়ার সুযোগ থাকত। সম্পর্কটা এতটাই তলানিতে ঠেকেছিল। হ্যাঁ, ঠেকেছিল। কারণ সম্প্রতি এক পাঁচতারা হোটেলের অনুষ্ঠানে মুখোমুখি দেখা হয়েছিল ইমরান খান এবং অবন্তিকার। সেখানে অবন্তিকার প্রতি প্রকাশ্যে ইমরানের ব্যবহার দেখে চোখ কপালে উঠেছে প্রতক্ষ্যদর্শীদের। 'অন্য কিছু'-র গন্ধ খুঁজে পাচ্ছেন তাঁরা।

টাইমস অফ ইন্ডিয়া-র এক প্রতিবেদনে প্রকাশিত খবরে জানা গেছে 'প্রাক্তন' স্ত্রীর সঙ্গে নাকি সম্পর্ক আগের থেকে অনেকটাই জমাট ইমরানের। সম্প্রতি, মুম্বইয়ের মেরিন ড্রাইভ অঞ্চলের পাঁচতারা হোটেল ট্রিডেন্ট-এ একটি অনুষ্ঠানে দেখা হয়ে যায় এই দু'জনের। এরপরেই তাঁদের ব্যবহার দেখে প্রত্যক্ষদর্শীদের মধ্যে শুরু হয়েছে ফিসফাস। সূত্রের খবর, পরস্পরকে এড়িয়ে যাওয়ার বদলে নাকি কাছাকছি এসেছিলেন তাঁরা। হাসিমুখে খানিকক্ষণ গল্প আড্ডাও করেন। যা দেখে প্রশ্ন উঠেছে তবে কি ফের একবার সংসার পাতবেন এই 'প্রাক্তন' জুটি?

নিজের মেয়ের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত ইমরান। (ফাইল ছবি )
নিজের মেয়ের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত ইমরান। (ফাইল ছবি )

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন অবন্তিকা নাকি ভীষণভাবে চান ইমরানের সঙ্গে তাঁর সম্পর্ক ফের একবার জোড়া লাগাতে। সম্প্রতি, বেশ কিছু প্রকাশিত প্রতিবেদনেও জানা গেছে নিজের বৈবাহিক জীবনের ফাটল বুজতে ফের একবার নাকি উঠেপড়ে লেগেছেন অবন্তিকা। তাতে নাকি সাড়া দিচ্ছেন ইমরানও। 

প্রসঙ্গত, ২০১১ সালে ধুমধাম করে বিয়ে করার পর ২০১৯ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন এই জুটি। ইমরান-অবন্তিকার একটি ৭ বছরের কন্যাও রয়েছে। অবন্তিকার সঙ্গে না থাকলেও মেয়েকে নিয়ে মাঝেমধ্যেই সময় কাটাতে বেরিয়ে পড়েন এই প্রাক্তন বলি-অভিনেতা। জানিয়ে রাখা ভালো, আলাদা থাকলেও এখনও পর্যন্ত বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেননি কোনও পক্ষই। তবে কি ফের একবার এক ছাদের তলায় বসতে দেখা যাবে এই জুটিকে? আপাতত অপেক্ষা করা ছাড়া এই প্রশ্নের জবাব পাওয়া এইমুহূর্তে সম্ভব নয়।

বন্ধ করুন