বাংলা নিউজ > বায়োস্কোপ > হার্লে ডেভিনসনে মেজাজে বসে 'বিগ বি', ছবি দেখে উছ্বসিত নাতনি নভ্যা কী বললেন?
অমিতাভের বাইক চালানোর ছবি দেখে দারুণ খুশি নভ্যা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
অমিতাভের বাইক চালানোর ছবি দেখে দারুণ খুশি নভ্যা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

হার্লে ডেভিনসনে মেজাজে বসে 'বিগ বি', ছবি দেখে উছ্বসিত নাতনি নভ্যা কী বললেন?

  • ইন্সটাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করলেন অমিতাভ বচ্চন। ছবিতে দেখা যাচ্ছে কালো রঙের চামড়ার জ্যাকেটের সঙ্গে মানানসই রোদচশমা পরে হার্লে ডেভিনসন বাইক চালাচ্ছেন তিনি। দাদুর এই লুক দেখে উছ্বসিত নাতনি নভ্যাও!

একটা সময়ের বাইকের প্রতি অমিতাভ বচ্চনের ভালোবাসার কথা জানত গোটা ইন্ডাস্ট্রি। নিজের একাধিক সুপারহিট ছবিতে বিভিন্ন স্টাইলাইজড বাইক সিকোয়েন্সে স্ক্রিন জুড়ে ধরা দিয়েছেন 'বিগ বি'। বছর কয়েক আগেও 'বুডঢা হোগা তেরা বাপ' ছবিতে 'অ্যাংরি ইয়ং ম্যান’ লুকে রীতিমতো দু’হাতে বন্দুক চালিয়ে, বাইকে চেপে দর্শকদের সামনে পর্দা জুড়ে হাজির হয়েছিলেন অমিতাভ।

এবার ইন্সটাগ্রামের দেওয়ালে নিজের একটি ছবি পোস্ট করলেন এই তারকা। সেই ছবিতে দেখা যাচ্ছে কালো রঙের চামড়ার পুরু জ্যাকেটের সঙ্গে মানানসই রোদচশমা পরে হার্লে ডেভিনসন বাইক চালাচ্ছেন তিনি। ছবির ক্যাপশনে এই তারকা যা লিখেছেন তাঁর বাংলা তর্জমা করলে দাঁড়ায়,‘হার্লে চালানোর মজাটাই আলাদা!’ জানিয়ে রাখা ভালো, এই ছবিটি 'বুডঢা হোগা তেরা বাপ'-এর একটি পোস্টার। ক্যাপশনে অমিতাভ নিজেও মনে করিয়ে দিয়েছেন সেকথা। তবে এই প্রথম নয়। ম্যাহেমধ্যেই নিজের অভিনীত নানান সিনেমার 'থ্রোব্যাক' ছবি নেটমাধ্যমে পোস্ট করেন তিনি।

স্বাভাবিকভাবেই এই ছবি দেখামাত্রই অমিতাভের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। তালিকায় রয়েছেন তারকার নাতনি নভ্যা নভেলি নন্দাও। ‘দাদু’-র এই অবতার দেখে উছ্বসিত তিনি। কমেন্ট করতেও তাই দেরি করেননি তিনি। তাঁকে সমর্থন জানিয়ে কমেন্ট করেছেন অঙ্গদ বেদীও। এই দুজন ছাড়াও নীনা গুপ্তা, কার্তিক আরিয়ান,কিয়ারা আডবাণী, লারা দত্ত, দিব্যা দত্তর মতো একাধিক তারকাদের 'লাইক' জমেছে অমিতাভের এই ছবিতে।

প্রসঙ্গত, এইমুহূর্তে 'বিগ বি'-র হাতে রয়েছে বেশ কতগুলো ছবি। মুক্তির অপেক্ষায় রয়েছে 'চেহরে'. যে ছবিতে অমিতাভের সঙ্গে দেখা যাবে ইমরান হাশমিকেও। রণবীর কাপুর, আলিয়া ভাটের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র'-র মাধ্যমে বড়পর্দায় আর কিছুদিনের মধ্যেই হাজির হবেন তিনি। পাইপলাইনে রয়েছেন 'ঝুন্ড' এবং 'মে ডে'-র মতো ছবিও।কিছুদিন আগেই বিখ্যাত হলিউড ছবি 'দ্য ইন্টার্ন'-এর হিন্দি রিমেকে দীপিকার সঙ্গে নিজের স্ক্রিন শেয়ার করার কথা একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছিলেন তিনি। আগে অবশ্য ঋষি কাপুরের ওই চরিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু তাঁর অকাল প্রয়াণে সেই চরিত্রে অভিনয়ের প্রস্তাব যায় অমিতাভের কাছে। দীপিকার প্রযোজিত এই ছবির প্রস্তাব পেয়ে সানন্দে রাজি হয়েছেন 'শাহেনশা'।

বন্ধ করুন