বাংলা নিউজ > বায়োস্কোপ > The Eken: হাসতে হাসতে খুলবে রহস্যের জট, এবার বড় পর্দায় আসছে 'দ্য একেন'
এবার বড় পরদায় একেনবাবু।
এবার বড় পরদায় একেনবাবু।

The Eken: হাসতে হাসতে খুলবে রহস্যের জট, এবার বড় পর্দায় আসছে 'দ্য একেন'

'একেন বাবু'-কে রূপোলি পর্দায় নিয়ে আসতে চলেছে এসভিএফ।

ওটিটি প্ল্যাটফর্ম 'হইচই'-এ চরম সাফল্য লাভ। এবার রূপোলি পর্দায় আসতে চলেছে 'একেনবাবু'। হয়ে গেল ছবির শুভ মহরত। সোশ্যাল মিডিয়া পোস্ট করে সেই খবর জানালেন অভিনেতা অনির্বাণ চক্রবর্তী। 

ছবির নাম 'দ্য একেন'। ২১ জানুয়ারি হয়ে গেল ছবির শুভ সূচনা। এদিন মহরতের ছবি পোস্ট করলেন 'একেন বাবু' অনির্বাণ চক্রবর্তী লেখেন, 'একেনবাবু - ছবির মহরৎ হল আজ। খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। আপনাদের সকলের আশীর্বাদ, সমর্থন ও ভালবাসা চাই।' গত বছর শেষে দিকে প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মস-এর তরফে ঘোষণা করা হয়েছিল এই ছবির। তখনই জানানো হয়েছিল, বড় পর্দায় এবার আসতে চলেছে 'একেন বাবু'।

এক সাধারণ ব্যক্তির বেশভূষার পিছনে, গোয়েন্দা হলেন একেন বাবু। সুজন দাশগুপ্তর লেখা রহস্য গল্পের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ওয়েব সিরিজের এক-একটি সিজন। ২০১৮ সালের মার্চে আসেন প্রথম সিজন। একদিকে তুখোড় বুদ্ধি, অন্য দিকে হাস্যরস একেনকে আলাদা করেছে বাজারের আর পাঁচটা গোয়েন্দার থেকে। তাই তো অ্যাকশন দৃশ্যেও হেসে ফেলে দর্শক। 

বড় পরদাতেও একেনবাবুর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে জয় সরকার। ২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন