বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Gauri: অতিমারীতে শাহরুখের পরিবারে টাকা কামিয়েছেন শুধু গৌরী, বন্ধুকে জানিয়েছেন খোদ বাদশা

Shah Rukh-Gauri: অতিমারীতে শাহরুখের পরিবারে টাকা কামিয়েছেন শুধু গৌরী, বন্ধুকে জানিয়েছেন খোদ বাদশা

শাহরুখ-গৌরী

‘গৌরীর থেকে কিছু শিখতে পারো না’, শাহরুখকে এমনটাই উপদেশ দিয়েছেন সিএ। ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফ ২’-এ ফাঁস করলেন করণ। 

বলিউডের পাওয়ার কপল শাহরুখ খান ও গৌরী খান। তিন দশক ধরে কাশ্মীর থেকে কন্যকুমারী-তে রাজত্ব করছেন শাহরুখ, আর তাঁর মনের রানি গৌরী। সম্প্রতি ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফ ২’-এর এক এপিসোডে বন্ধুর ব্যক্তিগত জীবন নিয়ে রহস্য উন্মোচন করলেন করণ জোহর। খান পরিবারের সঙ্গে করণের সখ্যতা বহু পুরোনো।

করণ ফাঁস করেন, শাহরুখ তাঁকে জানিয়েছেন অতিমারীর সময় গৌরীই খান পরিবারের একমাত্র সদস্য যে টাকা কামিয়েছে। গৌরী এবং মাহিপ কাপুরের সঙ্গে আড্ডা দিতে দিতে করণ ফাঁস করেন সবটা। গৌরীর শো-রুমে বসেই জমে ওঠেছিল আড্ডার আসর। শাহরুখ খান ঘরণী হওয়ার পাশাপাশি গৌরী খানের একটি পরিচয় রয়েছে, দেশের অন্যতম প্রতিষ্ঠিত অন্দরসজ্জা শিল্পী তিনি। অতিমারীকালে রমরমিয়ে চলেছে গৌরীর ব্যবসা। করণ জানান, ‘ একদিন শাহরুখের কথা শুনে আমি খুব হাসলাম। ও বলল,আমরা যবে থেকে এই অতিমারীর মধ্যে ঢুকেছি, আমার পরিবারের একমাত্র সদস্য যে টাকা উপায় করছে সেটা গৌরী। আরও বলল, আমার চাটার্ড অ্যাউন্টান্ট আমাকে ফোন করে বলল, তুমি গৌরীর থেকে কিছু শিখতে পারছো না? তোমার পরিবারের একমাত্র সদস্য যে (ব্যবসায়) লাভ করছে সেটা গৌরী খান।'

যদিও এই কথা বিশেষ পছন্দ হয়নি গৌরীর। তিনি বলেন, ‘ওর স্বভাব এই সব কথা বলা। আমাকে নিয়ে বাড়িয়ে কথা বলতে ভালোবাসে শাহরুখ’। যদিও তাতে চুপ করে যাননি করণ। তিনি যোগ করেন, ‘আমরা সত্যিই তোমাকে নিয়ে গর্বিত, এইভাবেই এগিয়ে যাও’।

করোনাকালে যখন শ্যুটিং বন্ধ ছিল তখন মূলত ঘরবন্দিই ছিল মানুষজন। আর সেইসময় নিজেদের ঘরে বা অফিসে বড়সড় বদল এনেছেন অনেকেই। ফলে গৌরীর বিজনেসে রমরমা এসেছে তা বলাই বাহুল্য।

‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফস'-এর দু নম্বর সিজনের স্ট্রিমিং শুরু হয়েছে নেটফ্লিক্সে। প্রথম সিজনের মতো এবারও দেখা মিলছে সঞ্জয় কাপুর ঘরণী মাহিপ কাপুর, চানকি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে, সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সাজদেহ এবং সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারির। করণ জোহর এবং গৌরী খানকে অতিথি হিসাবে দেখা গিয়েছে এই শো-তে।

প্রসঙ্গত, শাহরুখকে আগামীতে ক্যামিও চরিত্রে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। তবে লিড রোলে বাদশা রুপোলি পর্দায় ফিরছেন আগামী বছর। ২০২৩ সাল জুড়ে বাদশার ব্যাপক ব্যস্ততা। পরপর মুক্তি পাবে শাহরুখের একের পর পর এক ছবি। বছর শুরুই হবে ‘পাঠান’ দিয়ে, এরপর ‘জওয়ান’ আর ‘ডানকি’ আসবে। ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। অন্যদিকে সমানতালে ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং সামলাচ্ছেন কিং খান।

বায়োস্কোপ খবর

Latest News

একসঙ্গে দুই কৃষকের মৃত্যু বনগাঁয়, রেমালের জেরে বিদ্যুতের তারে মর্মান্তিক ঘটনা 'মদ খেয়ে সারারাত ধরে…'বাংলাদেশের এমপিকে খুন করে তার জামা পরেই বেরিয়েছিল কসাই পুপুলের গায়ে হাত তুলতে গেল নন্দিনী! বাঁচাতে গিয়ে বউ-এর হাতে চড় খেল বেচারা অভি চাকরি যাচ্ছে নিঃশব্দে! এক বছরে ২০,০০০ ছাঁটাই আইটিতে, বাস্তবটা জানলে ঘুম উড়বে 'এষা, করিনারা সেসময় আমার থেকে কাজ কেড়ে নিয়েছেন’, আমিশার অভিযোগে চটলেন হেমাকন্যা একই দুধ চা বারবার ফুটিয়ে খান? জানেন কি ভয়ঙ্কর পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে বার্গার খেতে নিশ্চয়ই ভালোবাসেন! কিন্তু এই খাবারটির উৎপত্তি কোথায়, জানেন ভোটগণনার আগেই ধ্যানে বসবেন মোদী, কন্যাকুমারীতে বিবেকানন্দ রকে দিনরাতের মেডিটেশন ‘সনাতন বিরোধী তৃণমূল’ বিজ্ঞাপন অব্যাহত বিজেপির, নির্বাচন কমিশনে নালিশ শাসকদলের মনসা পুজো দেখে বাড়ি ফেরার সময় শুঁড়ে করে তুলে আছাড় মারল হাতি, মৃত্যু ব্যক্তির

Latest IPL News

ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.