বাংলা নিউজ > বায়োস্কোপ > ডায়লগ নকলের জের! ‘দু-পয়সার কোলে কার্দাশিয়ান’ তকমা পেলেন অনন্যা পাণ্ডে
টুইটারে হাসির খোরাক অনন্যা 
টুইটারে হাসির খোরাক অনন্যা 

ডায়লগ নকলের জের! ‘দু-পয়সার কোলে কার্দাশিয়ান’ তকমা পেলেন অনন্যা পাণ্ডে

ফ্যাবিউলাস লাইফভস অফ বলিউড ওয়াইভস সিরিজে কোলে কার্দাশিয়ানের ডায়লগ হুবহু নকল করতে দেখা গেল অনন্যা পাণ্ডেকে। 

মুক্তির আগে থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে নেটফ্লিক্সের সিরিজ ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’। এই সিরিজ নিয়ে করণ জোহর অ্যান্ড কোম্পানিকে খোঁচা দেওয়ার কোনও সুযোগ হাতছাড়া করেননি নেটিজেনরা। ফের একবার নতুন বিষয় খুঁজে নিল নেট নাগরিকরা। সিরিজের নামই নয়, এই রিয়ালিটি সিরিজের ডায়লগও কপি পেস্ট করা হয়েছে। সৌজন্যে করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার নায়িকা অনন্যা পাণ্ডে। শোয়ের প্রথম এপিসোডে অনন্যা একটি লাইন বলেছেন যা কোলে কার্দাশিয়ানের রিয়ালিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান’ থেকে হবহু নকল করা। যা জেরে নতুন করে টুইটারে হাসির খোরাক অনন্যা। তাঁকে দু-পয়সার কোলে কার্দাশিয়ান আখ্যা দিয়েছেন নেট নাগরিকরা।

শোয়ের প্রথম এপিসোডে অনন্যাকে দেখা গিয়েছে নিজের কোনও শ্যুটের জন্য মেক-আপ করতে। সেই সময় নিজের টিমের সঙ্গে কথা বলছিলেন অনন্যা। ছোট বয়সে তাঁর মা ভাবনা পাণ্ডের আচরণ নিয়ে কথা বলছিলেন অনন্যা। তিনি বলেন-'আমি বড় হয়েছি মা-বাবাকে খারাপ শব্দ ব্যবহার করতে দেখে। আমি ছোটবেলায় ভাবতাম আমার নাম F*ck কারণ সকলে সেটাই বলত'। যদিও এর বিরোধিতা করতে দেখা যায় ভাবনা পাণ্ডেকে। 

আশ্চর্যজনকভাবে ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান’-এর এপিসোডে নিজের মা ক্রিস জেনারকে নিয়ে ঠিক একই কথা বলতে শোনা গিয়েছে কোলে কার্দাশিয়ানকে। তিনিও বলেছিলেন- ‘আমার মা এত অভিশাপ দিত,যখন আমি ছোটছিলাম যে আমি ভাবতাম আমার নাম F*ck’।

টুইটারের বাসিন্দারা এটা না বলে থেমে থাকতে পারেননি যে ভাবাই যাচ্ছে না যে অনন্যার স্ট্রাগল থেকে অনুপ্রেরণা নিয়েছেন কোলে কার্দাশিয়ান!

বলিউড তারকাদের স্ত্রী’দের বাস্তব কাহিনি নিয়ে তৈরি 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'। করণ জোহর প্রযোজিত এই সিরিজের কেন্দ্রবিন্দুতে রয়েছেন চার বলি অভিনেতার রিয়েল লাইফ পার্টনার। সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, সোহেল খান পত্নী সীমা খান, চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে এবং প্রাক্তন অভিনেত্রী তথা সমীর সোনির বেটার হাফ নীলম কোঠারি সোনি।

শুরু থেকেই ট্রোলার আর মিম প্রস্তুতকারকদের  পছন্দের বিষয় হয়ে উঠেছে এই সিরিজ। সমালোচকদের মনেও এক্কেবারেই জায়গা করে নিতে পারেনি ফ্যাবিউলাস লাইফভস অফ বলিউড ওয়াইভস।

বন্ধ করুন