বাংলা নিউজ > বায়োস্কোপ > The Fame Game: ওটিটিতে ডেবিউ করছেন মাধুরী, সিরিজের নাম বদলে হল 'দ্য ফেম গেম'
দ্য ফেম গেম

The Fame Game: ওটিটিতে ডেবিউ করছেন মাধুরী, সিরিজের নাম বদলে হল 'দ্য ফেম গেম'

  • ‘ফাইন্ডিং অনামিকা’ থেকে মাধুরীর ওটিটি ডেবিউ ওয়েব সিরিজের নাম বদলে হল 'দ্য ফেম গেম'।

বড়পর্দায় তিনি সকলের প্রিয় ‘ধক ধক’ গার্ল। এবার ওটিটি পা রাখতে চলেছেন মাধুরী দীক্ষিত। স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে আসছে তাঁর নতুন ওয়েব সিরিজ। অবশেষে বৃহস্পতিবার দেখা মিলল সিরিজের প্রথম ঝলকের। নাম 'দ্য ফেম গেম'। 

সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। পরিচালনায় বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মানব কল, সঞ্জয় কাপুর, সুহাসিনী মুলে, মুসকান জাফরি প্রমুখ। ইনস্টাগ্রামে নিজের আসন্ন সিরিজের ঝলক শেয়ার করেছেন মাধুরী। লিখেছেন, 'ওর দুনিয়া অদ্ভুত ধরনের। তার কাহিনিও অজানা। কিন্তু এবার সে দুনিয়ার কাছে নিজের গল্প নিয়ে আসছে। 'দ্য ফেম গেম' সিরিজটি প্রিমিয়ার হবে আগামী ২৫ ফেব্রুয়ারি, শুধুমাত্র নেটফ্লিক্সে।'

প্রথমে মাধুরীর ওটিটি ডেবিউ এই সিরিজের নাম দেওয়া হয়েছিল ‘ফাইন্ডিং অনামিকা’। এবার নাম বদলে রাখা হয়েছে 'দ্য ফেম গেম'। অনামিকা আনন্দের ভূমিকায় মাধুরী। যে এক সুপারস্টার। তাঁকে ঘিরেই আবর্তিত হবে কাহিনি। সিরিজে আচমকাই উধাও হয়ে যায় অনামিকা। এরপর তাঁকে খুঁজে বের করতে গিয়ে পুলিশ ও ঘনিষ্ঠদের হাতে আসে কিংবদন্তী অভিনেত্রীর জীবনের বহু অজানা কথা। 

বলিউড দর্শকদের একাধিক বক্স অফিস কাঁপানো ছবি উপহার দিয়েছিলেন মাধুরী। হিন্দি ও মরাঠি ভাষায় অভিনেত্রীর ছবির এখনও দর্শকের মনে দাগ কাটে। সম্প্রতি, এক নাচের রিয়ালিটি শো-এ বিচারক হিসেবেও দেখা মিলেছে বলি সুন্দরীর। শীঘ্রই ওটিটিতে ডেবিউ করতে চলেছেন তিনি।

 

 

বন্ধ করুন