বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: তাঁর অভিনয় দেখে কী বলেছিলেন মা? জানালেন অভয় বর্মা

The Family Man 2: তাঁর অভিনয় দেখে কী বলেছিলেন মা? জানালেন অভয় বর্মা

'দ্য ফ্যামিলি ম্যান ২'-এ অভিন্যের সুবাদে নজর করেছেন অভয়। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

রমরমিয়ে ওয়েব প্ল্যাটফর্মে চলছে 'দ্য ফ্যামিলি ম্যান ২'। স্বল্প পরিসরে নজর কেড়েছেন অভিনেতা অভয় বর্মা।র্শকের পাশাপাশি ছবি সমালোচকদের তরফেও নানান সুখ্যাতি শুনছেন তিনি। তালিকায় রয়েছেন অভিনেতার মা-ও।

রমরমিয়ে ওয়েব প্ল্যাটফর্মে চলছে 'দ্য ফ্যামিলি ম্যান ২'। এই ওয়েব সিরিজের প্রতিটি অভিনেতার কাজ ছুঁয়েছে দর্শকের মন। মুখ্যভূমিকায় মনোজ বাজপেয়ী, সামান্থা আক্কিনেনি, প্রিয়মণির মতো তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা থাকলেও নিজের স্বল্প পরিসরে নজর কেড়েছেন অভিনেতা অভয় বর্মা। সম্প্রতি, দেওয়া এক সাক্ষাৎকারে অভয় জানালেন এই ওয়েব সিরিজে তাঁর অভিনয় দেখে মায়ের তরফে ঠিক কীরকম প্রশংসা পেয়েছেন তিনি। উল্লেখ্য, এই টানটান ক্রাইম থ্রিলারে দ্বৈত পরিচয়ে অভিনয় করেছেন এই তরুণ অভিনেতা। একধারে মনোজ ওরফে 'শ্রীকান্ত তিওয়ারি'-র মেয়ে ধৃতির প্রেমিক হিসেবে, অন্যদিকে এক দল সন্ত্রাসবাদীদের সাহায্যকারী 'সলমন' এর ভূমিকাতেও দেখা গেছে তাঁকে।

সেই সাক্ষাৎকারে অভয় জানালেন যে নিজের কাজের জন্য দর্শকের পাশাপাশি ছবি সমালোচকদের তরফেও নানান সুখ্যাতি শুনছেন তিনি।এই তালিকায় রয়েছেন তাঁর মা-ও। হাসতে হাসতে অভয় জানালেন 'দ্য ফ্যামিলি ম্যান ২' দেখে মা তাঁকে ফোন করেছিলেন। এরপর ফোনের ওপর থেকে ছেলেকে তিনি জিজ্ঞেস করে বসেন যে অভয় এবার থেকে 'নমস্কার' বলবে না 'আসলামুলাইকুম' বলবে? মায়ের ইঙ্গিত বুঝতে ভুল হয়নি ছেলের। ছবিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করার সুবাদেই যে এহেন কথা শুনতে হচ্ছে তাঁকে, তা দিব্যি বুঝতে পেরেছিলেন অভয়।

 

এছাড়াও এই অভিনেতা আরও জানান যে তাঁর অভিনয় দেখে প্রচুর আত্মীয় এবং পরিচিত মানুষ তাঁর মা-কে ফোন করছেন। সাধুবাদ জানাচ্ছেন। বলাই বাহুল্য যা শুনে অভিনেতার মা খুব খুশি। অভয়ের কথায়, ' নিজের থেকেও মায়ের জন্য বেশি খুশি হয়েছি আমি। মা যে আমার জন্য গর্বিত একথা শুনতে পেরে বুঝেছি আমার কাজ করাটা সার্থক! এর থেকে বেশি কিছু চাই না আমার।'প্রসঙ্গত, 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এ মুখ দেখানোর আগে 'লিটল থিংস','মর্জি' এর মতো একাধিক ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে অভয়কে। এমনকি আলিয়া ভাটের সঙ্গে একটি বিজ্ঞাপনী প্রচারের অংশও ছিলেন তিনি।

 

বন্ধ করুন