বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: তামিলদের অসম্মানের অভিযোগ, বয়কটের ডাক ভারতীরাজা-সিমানের!

The Family Man 2: তামিলদের অসম্মানের অভিযোগ, বয়কটের ডাক ভারতীরাজা-সিমানের!

বিতর্কে ফ্যামিলি ম্যান ২

নয়া বিতর্ক তৈরি হল মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলিম্যান’কে ঘিরে।

রিলিজের আগেই বিতর্কের মুখে পড়েছিল ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। যদিও সব বিতর্কে জল ঢেলে দর্শকদের মনে ধরেছে ‘দ্য ফ্যামিলি ম্যান'এর দ্বিতীয় পর্ব। এবার ওয়েব সিরিজ বয়কটের ডাক দিলেন তামিল ইন্ডাস্ট্রির খ্যাতনামা পরিচালক পি. ভারতীরাজা এবং তামিলার এনটিকে সংগঠনের প্রতিষ্ঠাতা তথা অভিনেতা সিমান। 

পি. ভারতীরাজা টুইটে ওয়ের সিরিজ বয়কটের ডাক দেন। তিনি লেখেন, ‘এত বার অনুরোধ করার পরেও সরকার এখনও পর্যন্ত ফ্যামিলি ম্যানের এই দ্বিতীয় সিজন ব্যান না করায় আমরা অসন্তুষ্ট। তামিল ইলাম লিবারেশন টাইগার্স অব তামিল ঈলম (LTTE)-এর সম্পর্কে না জেনেই এই সিরিজ বানানো হয়েছে। ওঁদের ত্যাগ, বিদ্রোহকে যেভাবে দেখানো হয়েছে তার আমি বিরোধিতা এবং নিন্দা করি। এই ওয়েব সিরিজে তামিল এবং বাঙালিদের ভুল ভাবে প্রদর্শন করা হয়েছে’।

অন্যদিকে, সমস্যার সূত্রপাত হয়েছে দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনির চরিত্রকে কেন্দ্র করে। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’তে এক তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। যার সঙ্গে যোগ আছে পাক গুপ্তচর সংস্থা ISI-এর। অনেকে আবার অভিনেত্রীর পোশাকে LTTE (Liberation Tigers of Tamil Eelam)-র ইউনিফর্মের মিল খুঁজে পেয়েছেন। ব্যস, সঙ্গেসঙ্গে উঠেছে এই ওয়েব সিরিজ বয়কটের ডাক। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং FamilyMan2AgainstTamilians হ্যাশট্যাগটি।

ওয়েব সিরিজ মুক্তির আগেই ফ্যামিলি ম্যানকে নিষিদ্ধ করার দাবি তুলে হুঁশিয়ারি দেন এনটিকে সংগঠনের প্রতিষ্ঠাতা তথা অভিনেতা সিমান। তাঁর অভিযোগ ছিল, ফ্যামিলি ম্যান ২ ওয়েব সিরিজে LTTE সংগঠনকে ইচ্ছে করে জঙ্গি সংগঠনের সঙ্গে তুলনা করা হয়েছে। সেই কারণে মুক্তির আগেই সিরিজের প্রচার বন্ধ না করলে অ্যামাজনকেই বয়কট করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি।

যদিও সব কিছুকে ছাপিয়ে দর্শকমহল এবং সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে এই ওয়েব সিরিজ। রেটিং পয়েন্টেও ভালো জায়গায় নিয়ে আমাজন প্রাইমে হু হু করে চলছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’।

 

বায়োস্কোপ খবর

Latest News

ডায়বেটিস নিয়ন্ত্রণ করতে পারছেন না? ট্রাই করুন ‘মিলেট’, ফল পাবেন হাতেনাতে ‘‌১ লক্ষেরও বেশি ভোটে হারবেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়’‌, শ্রীরামপুর জুড়ে পোস্টার সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির ছিন্নমস্তা জয়ন্তী কেন পালিত হয়? জেনে নিন মায়ের এই বিশেষ রূপের পুজোর তাৎপর্য আরামবাগ লোকসভা কেন্দ্র ২০২৪-একদা রাজ করতেন অনিল বসু, বাম ভোটই কি এবার ফ্যাক্টর? সপ্তাহান্তে দাম কমল সোনার! কলকাতায় কত টাকায় বিকোচ্ছে? তবে ‘শক’ দিল রুপো 'জীবনের সেরা সময়...' ১২ ফেলের সাফল্যে ডগমগ বিক্রান্ত, ছেলেকে নিয়ে বললেন কী? বৃষ্টি না হওয়ায় চা–শিল্পে ভয়ঙ্কর সংকট দেখা দিয়েছে, প্যাকেজের দাবিতে চিঠি নবান্নে 'অনুপ্রেরণা কি জন্মদিনের পার্টি?' Cannes-এ ঝিকিমিকি পোশাক পরায় ট্রোল্ড ঐশ্বর্য কাজের চাপে তৈরি হয়েছে মানসিক চাপ? এই ৮টি উপায়ে নিজেকে রাখুন সুরক্ষিত

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.