বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: ‘মেজর সমীর’-কে দর্শকের ঘৃণা করাটাই দর্শন কুমারের ‘পুরস্কার’!
'দ্য ফ্যামিলি ম্যান ২' ওয়েব সিরিজে অন্যতম ভিলেনের চরিত্রে রয়েছেন দর্শন কুমার। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'দ্য ফ্যামিলি ম্যান ২' ওয়েব সিরিজে অন্যতম ভিলেনের চরিত্রে রয়েছেন দর্শন কুমার। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

The Family Man 2: ‘মেজর সমীর’-কে দর্শকের ঘৃণা করাটাই দর্শন কুমারের ‘পুরস্কার’!

  • 'দ্য ফ্যামিলি ম্যান ২' ওয়েব সিরিজে অন্যতম ভিলেনের চরিত্রে রয়েছেন দর্শন কুমার।তাঁর অভিনীত 'মেজর সমীর' ইতিমধ্যেই দর্শকদের মধ্যে বহুলাংশে কুখ্যাত। তা দর্শকদের তরফে কেমন প্রতিক্রিয়া পাচ্ছেন দর্শন কুমার? 

'দ্য ফ্যামিলি ম্যান ২' ওয়েব সিরিজে অন্যতম আলোচিত চরিত্রের নাম হিসেবে বাছাই করার সুযোগ পেলে দর্শকদের মুখে নিঃসন্দেহে উঠে আসবে 'মেজর সমীর'-এর নাম। সিরিজের প্রথম সিজন থেকেই 'মেজর সমীর' এর শয়তানি ও নিষ্ঠুরতার সঙ্গে পরিচিত দর্শকেরা। সিরিজের অন্যতম ভিলেনও যে তিনিই। তা এই 'মেজর সমীর'-এর চরিত্রে অভিনয় করে দর্শকদের তরফে কেমন প্রতিক্রিয়া পাচ্ছেন দর্শন কুমার? সম্প্রতি, নিজেই সে কথা জানালেন এই বলি-অভিনেতা।

স্পটবয়-কে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে বলতে গিয়ে হাসতে হাসতে এই অভিনেতা জানিয়েছেন বেশিরভাগ দর্শক তাঁর মৃত্যু কামনা পর্যন্ত করছেন! দর্শনের কথায়, ' আমার পিছনে হওয়া ফিসফাস থেকে দিব্যি শুনতে পেয়েছি মানুষ বলছে, সমীর তুমি নরকে যাও। সোশ্যাল মিডিয়ায় কেউ বা বলছেন, শ্রীকান্ত ( মনোজ তিওয়ারি অভিনীত চরিত্রের নাম) তোমার গলাটা টিপে দিলেই ভালো করত! কেউ কেউ তো সরাসরি বলছেন তুমি মরলে সবথেকে বেশি খুশি হবো!' এই গোটা বিষয়টি যে একজন অভিনেতা হিসেবে তিনি দিব্যি উপভোগ করছেন সেকথাও জানালেন দর্শন। 'একজন অভিনেতা হিসেবে আমার কাছে অভিনয়ের জন্য এর থেকে বড় পুরস্কার আর কী হতে পারে। মানুষের এই 'ঘৃণা'-ই আমার পুরস্কার!' জানিয়েছেন ' মেজর সমীর'।

 

সম্প্রতি, ইনস্টাগ্রামে 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর শ্যুটিং চলাকালীন বেশ কিছু 'বিহাইন্ড দ্য সিনস'-এর ছবি আপলোড করেছেন এই অভিনেতা। সেই ছবিতে দেখা যাচ্ছে সিরিজের পরিচালক জুটির অন্যতম ডিকে-র সঙ্গে কোনও শ্যুট হওয়া দৃশ্য মনিটরে চেক করে নিচ্ছেন তিনি। ছবির ক্যাপশনে মজা করে দর্শন লিখেছেন,' ডিকে স্যার দেখে নিচ্ছেন মেজর সমীর তাঁর কাজকম্ম ঠিক করে পালন করছে কি না।'

অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে 'দ্য ফ্যামিলি ম্যান' ওয়েব সিরিজের দুই পরিচালককে দু'পাশে রেখে মজার ভঙ্গিতে পোজ দিয়েছেন এই অভিনেতা। 

|গত বছর হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে 'মেজর সমীর' জানিয়েছিলেন তাঁর কাছে বড়পর্দা অনেকটা টি টোয়েন্টি ম্যাচ খেলার সামিল এবং কোনও ওয়েব সিরিজে কাজ করাটা অনেকটা টেস্ট ক্রিকেট খেলার মতো। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে 'মেরি কম','সরবজিৎ','এনএইচ ১০' এর মতো বিভিন্ন সুপারহিট হিন্দি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে দর্শনকে।

 

বন্ধ করুন